ব্রেকিং নিউজ

স্ত্রী ও শিশুপুত্রকে কুপিয়ে হত্যা, বেনাপোল থেকে ঘাতক ওহিদুল গ্রেপ্তার

প্রতিবেদক
রাজধানীর যাত্রাবাড়ীতে স্ত্রী ও শিশুপুত্রকে হত্যা মামলার আসামি ঘাতক স্বামী অহিদুলকে বেনাপোল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ‘হোটেল বেনাপোল ইন্টারন্যাশনাল’ থেকে অহিদুল ইসলামকে (৩০) গ্রেপ্তার করা হয়। বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান এ তথ্য জানান।
উল্লেখ্য, গত সোমবার (৩০ অগাস্ট) রাজধানীর যাত্রাবাড়ীর মীর হাজীরবাগের বাসা থেকে অহিদুলের দেড় বছরের ছেলে রিশাদ ও তার স্ত্রী ২৭ বছর বয়সী রোমা আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে অহিদুল পলাতক ছিলেন।
সেদিন লাশ উদ্ধারের পর ঢাকা মহানগর পুলিশের ওয়ারী বিভাগের উপ-কমিশনার শাহ ইফতেখার আহমেদ সাংবাদিকদের জানিয়েছিলেন, রোমা ও তার ছেলেকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। তারা বাসা থেকে একটি চিরকুট উদ্ধার করেছেন, যেটা অহিদুলের হাতের লেখা বলে সন্দেহ করা হচ্ছে। সেখানে বলা হয়েছে, ফ্রান্স প্রবাসী একজনের সঙ্গে তার স্ত্রীর পরকীয়া সম্পর্কের কারণে সে এই হত্যার ঘটনা ঘটিয়েছে।
ওসি মামুন বলেন, অহিদুল ঢাকা থেকে এসে বেনাপোলের একটি আবাসিক হোটেলে অবস্থান করছে গোপন খবরে অভিযান চালিয়ে তাকে সেখান থেকে তাকে আটক করে। তার বিরুদ্ধে স্ত্রী সন্তান হত্যার অভিযোগে ঢাকা যাত্রাবাড়ী থানায় ৩০ অগাস্ট মামলা হয়।
গ্রেপ্তারের পর অহিদুল ইসলাম অসুস্থ বোধ করায় তাকে পুলিশের পাহারায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Comments

comments