ব্রেকিং নিউজ

ফের এক দিনের রিমান্ড, কাঠগড়ায় কাঁদলেন পরীমনি

বিনোদন ডেস্ক
চিত্রনায়িকা পরীমনির এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত তার রিমান্ড মঞ্জুর করেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী মহানগর দায়রা জজ আদালতের প্রধান পাবলিক প্রসিকিউটর আবদুল্লাহ আবু শুনানি করেন। এরপর পরীমনির আইনজীবী এডভোকেট মোঃ মজিবুর রহমান রিমান্ড আবেদন বাতিলের পক্ষে যুক্তি উপস্থাপন করেন। আদালত উভয় পক্ষের শুনানি শেষে আদালত এ আদেশ দেন।

এর আগে, বৃহস্পতিবার বেলা ১১টা ৩০ মিনিটে পরীমনিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত করা হয়। সকাল ৮টা ২৫ মিনিটে তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে আদালতের হাজতখানায় উপস্থিত করে পুলিশ।

সিআইডির তৃতীয় দফা রিমান্ড আবেদনে বলা হয়, এর আগে জিজ্ঞাসাবাদে আসামি মামলার ঘটনা ও নেপথ্যের হোতাদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায়বিচারের স্বার্থে তার দেয়া তথ্য-উপাত্ত যাচাই-বাছাই করা হচ্ছে। এ অবস্থায় মাদক ব্যবসার হোতাদের গ্রেপ্তার, মাদকদ্রব্যের মজুত উদ্ধারসহ মাদক ব্যবসার পেছনে অর্থের যোগানদাতাদের খুঁজে বের করার জন্য পুনরায় পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা একান্ত প্রয়োজন।

পরীমনিকে প্রথম দফায় চার দিন ও দ্বিতীয় দফায় দু'দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে সিআইডি।

Comments

comments