ব্রেকিং নিউজ

তারেক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান

প্রতিবেদক :

গঠনতন্ত্র অনুযায়ী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। বৃহস্পতিবার রাতে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

এ সময় দলের যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খালেদা জিয়ার আইনজীবী এ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, সংগীতশিল্পী বেবী নাজনীনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বিএনপি চলবে স্থায়ী কমিটির নেতৃত্বে ॥ এদিকে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বৃহস্পতিবার বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার পাঁচ বছর সাজা হওয়া এবং তিনি কারাগারে চলে যাওয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে দলের ভাইস চেয়ারম্যান মেজর (অব) হাফিজউদ্দিন আহমেদ বলেন, খালেদা জিয়ার অনুপস্থিতিতে বিএনপি চালাবেন দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম স্থায়ী কমিটি ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

তিনি আরও বলেন, স্থায়ী কমিটির সবচেয়ে সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ এ কমিটির সদস্যরা নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করে যে কোন সিদ্ধান্ত নেবেন। তবে সময় সুযোগ মতো তারা কারাগারে থাকা বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও লন্ডনে থাকা দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানেরও পরামর্শ নেবেন। খালেদা জিয়া কারাগারে যাওয়ার আগেই এ বিষয়ে স্থায়ী কমিটির সদস্যদের নির্দেশ দিয়ে গেছেন।

Comments

comments