ব্রেকিং নিউজ

সন্ত্রাসী নিয়াজুলের সেই রিভলবার উদ্ধার

প্রতিবেদক :

নারায়ণগঞ্জ শহরে হকার বসানোকে কেন্দ্র করে সংঘর্ষের দিন প্রকাশ্যে অস্ত্র বের করা সন্ত্রাসী নিয়াজুল ইসলাম খানের খোয়া যাওয়া পিস্তলটি ১০ রাউন্ড গুলিসহ উদ্ধার করেছে পুলিশ। ইতালির তৈরি ৭ পয়েন্ট ৬ বোরের অস্ত্রটি নিয়াজুলের নামে লাইসেন্স করা। ঘটনার ৯দিন পর বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে শহরের বিবি রোডের সাধু পৌলের গির্জার সামনে একটি ফুলের টবে পলিথিন মোড়ানো অবস্থায় সদর মডেল থানা পুলিশের একটি টহল টিম অস্ত্রটি উদ্ধার করে। তবে অস্ত্র উদ্ধার নিয়ে জনমনে নানা রহস্যের সৃষ্টি হয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার দায়িত্বরত ওসি আব্দুর রাজ্জাক জানান, টহল পুলিশ ফুলের টবে পলিথিনে মোড়ানো অবস্থায় অস্ত্রটি উদ্ধার করে। পরে থানায় এনে পরীক্ষার পর নিশ্চিত হওয়া যায় সেটা নিয়াজুলের খোয়া যাওয়া পিস্তল। নিয়াজুলকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

গত ১৬ই জানুয়ারি চাষাঢ়ার সায়েম প্লাজার সামনে পিস্তল উঁচিয়ে নাসিক মেয়রের দিকে তেড়ে যান সন্ত্রাসী নিয়াজুল।
পরে আইভীর সমর্থকরা তাকে গণপিটুনী দেয়। এসময় তার পিস্তলটি খোয়া যায়। পরদিন অস্ত্রের মালিক নিয়াজুল ইসলাম তার ছোট ভাই রিপন খানের মাধ্যমে সদর মডেল থানায় ১৭ জনের নাম উল্লেখ করে অস্ত্র লুটের ঘটনায় অভিযোগ দেন। পুলিশ সেটাকে জিডি হিসেবে গ্রহণ করে।
এদিকে ঘটনার ৯ দিন পর নিয়াজুলের খোয়া যাওয়া অস্ত্রটি ফুলের টব থেকে খুঁজে পাওয়ায় তা নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। কারণ সাধু পৌলের গির্জাটির অবস্থান শহরের মূল সড়কে। এ রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার লোকজনের আনাগোনা। এতদিন কারো চোখে পড়লো না অথচ গভীর রাতে পুলিশের চোখে অস্ত্রটি পড়ে গেলে? এমন প্রশ্ন নগরবাসীর। 

Comments

comments