ব্রেকিং নিউজ

শিক্ষা মন্ত্রণালয়ের ২ কর্মকর্তা নিখোঁজ

প্রতিবেদক :

শিক্ষা মন্ত্রণালয়ের দুই কর্মকর্তার খোঁজ পাওয়া যাচ্ছে না। আজ রোববার মন্ত্রণালয়ের কর্মকর্তারা সাংবাদিকদের এ তথ্য জানান।
মন্ত্রণালয়ের নিখোঁজ দুই কর্মকর্তা হলেন, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা (পিও) মো. মোতালেব ও মাধ্যমিক উচ্চ শিক্ষা বিভাগে সংযুক্ত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উচ্চমান সহকারী মো. নাসির উদ্দিন।

কর্মকর্তাদের নিখোঁজ হওয়ার বিষয়ে রোববার মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে এক সভা শেষে শিক্ষামন্ত্রী সাংবাদিকদের বলেন, কী কারণে এবং কারা তাদের নিয়ে গেছে তা জানা যায়নি। এ বিষয়ে জানতে স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ও র‍্যাবের মহাপরিচালকসহ বিভিন্ন পর্যায়ে কথা বলেছেন তিনি।
শিক্ষা মন্ত্রণালয়ের কয়েকজন কর্মকর্তার সূত্রে জানা যায়, গতকাল শনিবার বিকেলে সাড়ে ৪টার দিকে বাসা থেকে বের হন মোতালেব। এর পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তার মোবাইল ফোন বন্ধ রয়েছে। মোতালেবের বড় ভাই রাজধানীর হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
এর আগে গত বৃহস্পতিবার দুপুর ২টার দিকে সচিবালয়ের দিকে যাচ্ছিলেন উচ্চ শিক্ষা অধিদপ্তরের উচ্চমান সহকারী মো. নাসির উদ্দিন। এর পর থেকে তার কোনো খোঁজ মেলেনি। এ বিষয়ে ওয়ারী থানায় একটি জিডি করা হয়েছে।  নাসির খিলক্ষেত এলাকার লেকসিটি কনকর্ডে থাকতেন।
নিখোঁজ দুই কর্মকর্তাকে উদ্ধারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে শিক্ষা মন্ত্রণালয় থেকে একটি চিঠি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। 

Comments

comments