ব্রেকিং নিউজ

নিখোঁজের দুই দিন পর নোয়াখালীতে খাল থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নিখোঁজের দুই দিন পর জাহিদুল ইসলাম জয় (১৭) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে গোপলাপুর ইউনিয়নের বেতুয়াবাগ এলাকার একটি খাল থেকে মৃতেদহটি উদ্ধার করা হয়। নিহত জাহিদুল ইসলাম জয় ওই গ্রামের রুহুল আমিনের ছেলে। সে রাজমেস্ত্রীরির কাজ করত। 

নিহতের পরিবারিক সূত্রে জানা যায়, গত ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে জয় ৩হাজার টাকা নিয়ে তার খালার বাড়ী যাওয়ার জন্য একটি সাইকেল নিয়ে বাড়ী থেকে বের হয়ে যায় । এরপর থেকে পরিবারের লোকজন তার কোন খবর পায়নি।

বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন বেতুয়াবাগ গ্রামের খালের একটি ভেয়াল জালের সামনে একটি মৃতদেহ ভাসতে দেখে উদ্ধার করে। পরে মৃতদেহটি জয়ের বলে নিশ্চিত হওয়া যায়। মৃতদেহ থেকে প্রায় ১’শ গজ দূরে রাস্তার পাশে জয়ের ব্যবহৃত সাইকেলটি পাওয়া যায়। ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা তাকে হত্যার পর খালের মধ্যে ফেলে দিয়েছে। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহৃ রয়েছে। 

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃতদেহ ময়না তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

Comments

comments