ব্রেকিং নিউজ

শিক্ষামন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে আবদুল ওয়াহাব ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর চাটখিলে আবদুল ওয়াহাব ডিগ্রি কলেজে স্বচ্ছ ও জবাবদিহিতামূলক শিক্ষা প্রতিষ্ঠান এবং ডিআইএ’র পরিদর্শন বিষয়ক ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণশুনানীতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। 

বুধবার (২ আগস্ট) দুপুরে পরিদর্শন ও  নিরীক্ষা অধিদপ্তরের “শেখ রাসেল স্মৃতি কনফারেন্স” কেন্দ্র থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আবদুল ওয়াহাব ডিগ্রী কলেজ মিলনায়তনে কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে এ গনশুনানি করেন শিক্ষামন্ত্রী।
ভিডিও কনফারেন্সের মাধ্যমে মন্ত্রী চাটখিলের আবদুল ওয়াহাব ডিগ্রি কলেজের বিভিন্ন সমস্যা সম্পর্কে কথা বলেন, নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীমের সাথে। এসময় শিক্ষামন্ত্রী আগামীতে এ কলেজের উন্নয়নে যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। 

অনুষ্ঠানে শিক্ষা মন্ত্রণালয়ের পরিদর্শক ও নিরীক্ষা অধিদপ্তরের শিক্ষা পরিদর্শক মো. গোলাম ফিরোজ, সহকারী শিক্ষা পরিদর্শক আবদুল্লাহ আল মামুন, চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রায়হানুল হারুন, কলেজের অধ্যক্ষ জামাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর সহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।

ভিডিও কনফারেন্সে এইচএম ইব্রাহীম এমপি শিক্ষামন্ত্রীকে অবহিত করে বলেন, এ কলেজের ভবনগুলি ট্রাষ্টের মাধ্যমে নির্মাণ করা হয়েছে। শিক্ষা মন্ত্রণালয় থেকে বিজ্ঞান ভবন ও আইসিটি ভবন নির্মাণের জন্য তারা শিক্ষা মন্ত্রণালয়ে আবেদন জানিয়েছেন। তিনি আরো জাানা, বিজ্ঞান ও আইসিটি ভবন নির্মিত হলে এ এলাকার ছাত্রছাত্রীরা তথ্য প্রযুক্তি শিক্ষায় উপকৃত হবে। এ কলেজ গত ৩ বছরে এইচএসসি পরীক্ষায় উপজেলা এবং জেলায় প্রথম স্থান অধিকার করতে সক্ষম হয়েছে।
 

Comments

comments