ব্রেকিং নিউজ

ফরহাদ মজহারকে বাসায় ফেরার অনুমতি আদালতের

ফরহাদ

প্রতিবেদক:

১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার পর লেখক ফরহাদ মজহারকে নিজ জিম্মায় বাসায় ফেরার অনুমতি দিয়েছেন আদালত। সোমবার মহানগর হাকিম আহসান হাবিব জবানবন্দি রেকর্ড করার পরে তাকে আদালতে তোলা হলে ফরহাদ মজহারের আইনজীবী সানাউল্লাহ মিয়ার আবেদনে তাকে নিজ জিম্মায় যাওয়ার অনুমতি দেন আদালত।
 
রাজধানীর আদাবর থানায় করা ফরহাদ মজহারের স্ত্রীর করা অপহরণ ও চাঁদাবাজি মামলায় জবানবন্দি প্রদান করেন ঢাকা মহানগর হাকিম মো. আহসান হাবিবের খাস কামরায়। জবানবন্দি শেষে তাকে আদালতে তোলা হয়, সেখানে তার আইনজীবী সানাউল্লাহ মিয়া নিজ জিম্মায় বাসায় যাওয়ার আবেদন করেন। আদালত সেই আবেদন মঞ্জুর করে নিজ জিম্মায় যাওয়ার অনুমতি প্রদান করেন।
 
উল্লেখ্য, ৩ জুলাই সোমবার ভোররাতে মোহাম্মদপুর লিংক রোডের হক গার্ডেনের নিজ বাসা থেকে বের হন ফরহাদ মজহার। এরপর ভোর ৫টা ২৯ মিনিটে তিনি তার স্ত্রীকে ফোন করে জানান, ‘ফরিদা, ওরা আমাকে নিয়ে যাচ্ছে। ওরা আমাকে মেরে ফেলবে।’ পরে তার স্ত্রী আদাবর থানায় মামলা দায়ের করেন। সোমবার রাত সোয়া ১১টায় নওয়াপাড়া বাজারের অদূরে হানিফ পরিবহনের নৈশকোচ তল্লাশি চালিয়ে তাকে উদ্ধার করা হয়।
 
এরপর মহানগর গোয়েন্দা কার্যালয়ে জিজ্ঞাসাবাদের পর তাকে মঙ্গলবার দুপুরে আদালতে নেয়া হয়। এর আগে আজ সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন বলেন, ‘আপাতত তাকে (ফরহাদ মজহার) আদালতে পাঠানো হবে। আদালতে তিনি ১৬৪ ধারায় জবানবন্দী দেবেন। সেই জবানবন্দির ওপর ভিত্তি করে তদন্ত হবে।’

Comments

comments