ব্রেকিং নিউজ

জিয়ার মৃত্যুবার্ষিকী: দুস্থদের মাঝে খালেদার ইফতার ও বস্ত্র বিতরণ

ziaur-rahman_Thebdexpress
প্রতিবেদক: 
সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাতবার্ষিকী আজ। ১৯৮১ সালের এই দিনে চট্টগ্রাম সার্কিট হাউসে সেনাবাহিনীর কিছু বিপৎগামী সদস্যের হাতে নিহত তিনি। শোকাবহ এই দিনটি স্মরণে রাজধানী ঢাকাসহ সারাদেশে মিলাদ মাহফিল, আলোচনা সভা ও দরিদ্রদের মধ্যে খাবার বিতরণসহ ১৫ দিন ব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠন। 
প্রয়াত রাষ্ট্রপতির মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীতে দুস্থদের মাঝে বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ করছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।

আজ মঙ্গলবার দুপুর ১২টায় ধানমন্ডির সুগন্ধা কমিউনিটি সেন্টারের সামনে থেকে ঢাকার ২৪ স্পটে খাদ্য ও বস্ত্র বিতরণের কর্মসূচির শুরু করেন তিনি।

যেসব স্থানে ইফতার ও কাপড় বিতরণ করবেন বিএনপি নেত্রী সেগুলো হলো- কলাবাগান বাসস্টান্ড, আজিমপুর ভিকারুন্নেসা স্কুল, আজিমপুর বটতলা, আজিমপুর ছাপরা মসজিদ, চকবাজারের আজাদ অফিস বালুর মাঠ, ওয়ারীর নবাবপুর লেন, নয়াবাজার বংশালের ঢাকা মহানগর বিএনপির কার্যালয়, সুত্রাপুর কুলুটোলা, দয়াগঞ্জ (সোনালী ব্যাংক), দয়াগঞ্জ-২ মোড়, শামপুর লাল মসজিদ ঈদগাঁও মাঠ কদমতলী, জুলাইন আলম মার্কেট কদমতলী, পদ্মা সিএনজি পাম্প কদমতলী, ধোলাইপাড় বাসস্টান্ড সংলগ্ন হাজী আফতাব আয়রন মার্কেট শ্যামপুর, কমলাপুর স্টেডিয়ামের গেট, খিঁলগাঁও জোড়াপুকুর খেলার মাঠ, মির্জা আব্বাসের বাসভবনের সামনে শাহজাহানপুর, মতিঝিল সরকারি ঈদগাঁও মাঠ, পল্টন বিএনপি অফিস, আল হাবিব কমিউনিটি সেন্টার বিজয়নগর, হাতিরপুলস্থ সোনারগাঁও রোড, ৩২০ ফ্রি স্কুল স্ট্রিট।

এছাড়া আগামীকাল বুধবার গুলশানের ডিসিসি মার্কেট থেকে দ্বিতীয় দিনের মতো ১৬টি স্পটে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করবেন বেগম জিয়া।

এর আগে আজ মঙ্গলবার বেলা ১১টায় শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান খালেদা জিয়া। এসময় দলের সিনিয়র নেতা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা তার সঙ্গে ছিলেন।

Comments

comments