ব্রেকিং নিউজ

নোয়াখালীতে বিএনপি’র বিক্ষোভ মিছিল

bnp

আসাদুজ্জামান চৌধুরী কাজল: বিএনপি ভাইস-চেয়ারম্যান বরকত উল্যা বুলু নাশকতা মামলা সহ বিভিন্ন মামলায় জামিনের জন্য আদালতে আত্মসমর্পন করলে আদালত তাকে জামিন না দিয়ে জেলহাজতে প্রেরণের প্রতিবাদে জেলা শহর মাইজদী ও বেগমগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। 

বৃহস্পতিবার (১৮ মে) বিকেলে জেলা শহর মাইজদীতে জেলা বিএনপি ও সহযোগী সংঘঠনের উদ্যোগে জেলা শহর মাইজদীতে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের অংশগ্রহনে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিলে নের্তৃত্ব দেন শহর বিএনপির সভাপতি আবু নাছের, সাধারণ সম্পাদক শাহ জাফর উল্লাহ রাসেল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক বাবু কামাক্ষ্যা চন্দ্র দাস, জেলা ছাত্র দলের সভাপতি নুরুল আমিন খান, ছাত্রদল নেতা সামছুউদ্দিন মিঠুসহ প্রমূখ।

এর আগে দুপুরে বুলু’র নির্বাচনী এলাকা চৌমুহনী বাজারের করিমপুর রোড থেকে উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের অংশগ্রহনে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূর্ব বাজারে গিয়ে শেষ হয়। পরে পূর্ব বাজারের প্রধান সড়কে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 
চৌমুহনী পৌর বিএনপি’র সভাপতি জহির উদ্দিন হারুনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক মো. মহসিন, জেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক হাজী আবুল কাশেম, আবুল কালাম আজাদ কাউন্সিল, নাজমুল গনি মান্না, ভিপি কবির উদ্দিন, হুমায়ুন কবির, জেলা যুবদলের সাধারণ সম্পাদক বাবু কামাক্ষ্যা চন্দ্র দাস, বিএনপির নেতা আহছান উল্যা, নিজাম উদ্দিন, সামছুর তিরমীজ স্বপন, রুস্তম আলী, মহি উদ্দিন রাজু মিছিলে নেতৃত্ব দেন।
প্রসঙ্গত, বিএনপি’র ভাইস-চেয়ারম্যান বরকত উল্লা বুলু’র নিন্ম ও উচ্চ আদালত মিলে প্রায় ৮০টি মামলা বিচাররাধীন রয়েছে। এরমধ্যে, ৩২টি মামলায় জামিন চাইলে বৃহস্পতিবার ১৬টি মামলার জামিন হয়। বাকীগুলোতে জামিন না হওয়ায় তাকে জেলহাজতে পাঠানো হয়।

 

Comments

comments