ব্রেকিং নিউজ

বনানী ধর্ষণ মামলার শীর্ষ দুই আসামী সিলেট থেকে গ্রেপতার

Rep

প্রতিবেদক:

বনানীতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার প্রধান দুই আসামীকে সিলেট থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপতারকৃতরা হলেন শাফাত আহমেদ এবং সাদমান সাকিফ। এরা দুজনেই ধনী পরিবারের সন্তান।
শাফাত আহমেদ ঢাকার নাম করা একটি গহনার দোকানের মালিকের ছেলে। সাদমান সাকিফের বাবার ঢাকার এক অভিজাত এলাকায় একটি রেস্তরাঁয় মালিকানা রয়েছে।
পুলিশ জানান, রাত নটার দিকে সিলেট শহরে ঘোরাফেরার সময় পুলিশ তাদের আটক করে। তাদের ঢাকার নিয়ে আসা হচ্ছে।
বাতি তিনজন অভিযুক্তকে পুলিশ এখনো খুঁজছে।
ঘটনার প্রায় এক মাস পর এ মাসের ৬ তারিখে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ঢাকার বনানী পুলিশের কাছে গিয়ে ঐ পাঁচজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। তারা দুজন আজ বিচারকের সামনে জবানবন্দী দিয়েছেন।
ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে এই অত্যন্ত গোপনীয়তার সাথে এই জবানবন্দী নেয়া হয়।
নারী ও শিশু নির্যাতন আইনের ২২ ধারায় এই জবানবন্দী নেয়া হয়। পিপি মি আবু বলেন, এই জবানবন্দী তদন্তের ক্ষেত্রে শক্ত সাক্ষ্যপ্রমাণ হিসাবে বিবেচিত হবে।
ঢাকা গোয়েন্দা পুলিশের মুখপাত্র মাসুদুর রহমান বিবিসিকে বলেছেন, সংশ্লিষ্ট হোটেল সহ বিভিন্ন স্থানে গিয়ে দেখে-শুনে, কথা বলে অভিযোগের প্রাথমিক সত্যতা তারা পেয়েছেন।
বনানী পুলিশ প্রথমে অভিযোগ নিতে গড়িমসি করেছিলো, অভিযোগ পেয়েও অভিযুক্তদের কজন ধনী পরিবারের হওয়ায় তাদের আটকে গড়িমসি করায় তারা পালিয়ে যেতে পেরেছে – সোশ্যাল মিডিয়াতে এসব সন্দেহ নিয়ে তুমুল তর্ক-বিতর্ক চলছিলো।

 

Comments

comments