ব্রেকিং নিউজ

দলের অস্তিত্ব রক্ষার স্বার্থেই বিএনপি নির্বাচনে আসবে

obaidul+quader

নোয়াখালী প্রতিনিধি :

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে অংশগ্রহন করা বিএনপির সাংবিধানিক অধিকার। সরকার কাউকে ডেকে এনে নির্বাচনে অংশগ্রহন করাবে না। পরপর দুইবার জাতীয় নির্বাচনে অংশ না নিলে নিবন্ধন বাতিলেরও আশংকা রয়েছে। বিএনপি যত কথাই বলুক দলের অস্তিত্ব রক্ষার স্বার্থেই তারা নির্বাচনে আসবে। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুক্রবার (২১ এপ্রিল) দুপুরে নোয়াখালী সদরের নেয়াজপুরে ভুলূয়া ডিগ্রি কলেজ প্রাঙ্গনে মুক্তিযুদ্ধে বৃহত্তর নোয়াখালী অঞ্চলের বিএলএফ’র ডেপুটি কমান্ডার, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী বার এসোসিয়েশনের সাবেক সভাপতি মরহুম এডভোকেট মমিন উল্লাহ'র প্রতি শ্রদ্ধা জানানোর পর কবরে ফাতেহা পাঠ শেষে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ সৃষ্টি করে দেয়ার কিছু নেই, বিএনপি নিজেদের দরকারেই নির্বাচনে অংশগ্রহণ করবে। পরপর দুইবার নির্বাচন না করলে নিবন্ধন বাতিল হবে বলে মন্তব্য করেন তিনি। সংবিধান অনুযায়ী পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দলে অনুপ্রবশকারীরা বিশৃঙ্খলা সৃষ্টি করছে। দলে যারা বিশৃঙ্গলা সৃষ্টি করছে তাদের তালিকা তৈরি করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সে তালিকা জমা হবে। যথাসময়ে তা প্রকাশ করা হবে এবং কঠোরভাবে দমন করা হবে। আগামী নির্বাচনে মনোনয়ন দেওয়ার সময় বিশৃঙ্খলা সৃষ্টিকারীরা বুঝতে পারবেন তাদের অবস্থান। তিনি নেতাকর্মীদেরকে সংগঠন বিরোধী কার্যকলাপ থেকে সরে আসার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, ভুলুয়া ডিগ্রি কলেজ অধ্যক্ষ আবু জাফর মো. হারুন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, নেয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান এএইচএম বাহাদুরসহ কলেজের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় নেতাকর্মীরা।

Comments

comments