ব্রেকিং নিউজ

শাকিবকে বিয়ের কথা স্বীকার করলেন অপু

sakib-apu
প্রতিবেদক :    
শাকিব-অপুর বিয়ে বহুল আলোচিত একটি বিষয়। অবশেষে আজ সোমবার একটি বেসরকারি টিভি চ্যানেলে নিজেই বিয়ের কথা জানালেন অপু বিশ্বাস। সরাসরি সম্প্রচার করা সেই অনুষ্ঠানে অপু হাজির হন একমাত্র পুত্র সন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে।

অপু বিশ্বাস জানান ২০০৮ সালের এপ্রিলে আমাদের বিয়ে হয়।একটি বেসরকারি চ্যানেলে সরাসরি সাক্ষাৎকার দিতে গিয়ে বিয়ের কথা অকপটে স্বীকার করেন অপু।

তিনি বলেন বিয়েতে শাকিব ছাড়াও উপস্থিত ছিল তার মা, চাচাতো ভাই ও আমার মা। খুব গোপনে বিয়ে হয়। আমাদের বিয়ে হয় রেজিস্ট্রি করে। ফরিদপুর থেকে কাজী আনা হয়।

এই ঘটনার পর থেকেই দেশের গণমাধ্যমকর্মীরা শাকিব খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। শাকিব কলকাতায় একটি ছবির শুটিং শেষ করে গতকাল রোববার (৯ এপ্রিল) রাতে ঢাকায় ফেরেন। বেশ কয়েকবার কল দেয়ার পর অবশেষে জাগো নিউজের সঙ্গে কথা হয় তার। শাকিব খান স্বীকার করেছেন অপুকে বিয়ের কথা।

তিনি  বলেন, ‘বিয়ের কথা অপু যা বলেছে তা সত্যি। আমি নানা দিক ভেবেচিন্তে এটা গোপন রেখেছিলাম। অপুর উপর আমার কোনো ক্ষোভ নেই। শিগগিরইওকে নিয়ে সবার সামনে আসবো আমি।’

এ প্রসঙ্গে তিনি সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমার অনুরোধ থাকবে এটা নিয়ে কেউ বিভ্রান্তি ছড়াবেন না। আপনারা সবসময় আমার পাশে যেভাবে ছিলেন, আগামীতেও তাই থাকবেন।’

সবশেষে ভক্তদের কাছে তার স্ত্রী ও সন্তানের জন্য দোয়া চেয়েছেন ঢালিউড কিং শাকিব খান।

Comments

comments