ব্রেকিং নিউজ

টানা তৃতীয়বার মেয়র পদে নির্বাচিত হয়েছেন লক্ষীপুরের আবু তাহের

আবু তাহের

দ্য বিডি এক্সপ্রেস ডটকমঃ

লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে আবু তাহের তৃতীয়বারের মত মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী রেজাউল করিম লিটন। 

বুধবার (২৫ মে) রাত সাড়ে ৮টার দিকে লক্ষ্মীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটানিং কর্মকর্তা মো. সাজ্জাদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছে। 

মেয়র পদে নৌকা প্রতীকে ৩৩ হাজার ৩৩২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আবু তাহের। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম লিটন ধানের শীষ প্রতীকে পেয়েছে ২ হাজার ৩৩ ভোট।

এ ছাড়া ১৫টি ওয়ার্ডে বিজয়ী সাধারণ কাউন্সিলররা হলেন, ১নং ওয়ার্ড মো. গোলাম মোস্তফা পাটওয়ারী (পানির বোতল), ২নং ওয়ার্ড জিয়াউল করিম শিপন (পাঞ্জাবী), ৩নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় রিয়াজুল হাসান টিপু, ৪নং ওয়ার্ডে আবুল কালাম (পাঞ্জাবী), ৫নং ওয়ার্ডে উত্তম কুমার (উটপাখি), ৬নং ওয়ার্ডে আবুল খায়ের স্বপন (ডালিম), ৭নং ওয়ার্ডে কামাল উদ্দিন খোকন (উটপাখি), ৮নং ওয়ার্ডে রাসেল চৌধুরী  (উটপাখি), ৯নং ওয়ার্ডে  মোহাম্মদ আলী  (পানির বোতল), ১০নং ওয়ার্ডে মো. রায়হান (পাঞ্জাবী), ১১নং ওয়ার্ডে জহিরুল ইসলাম ভূঁঞা শিমুল (পাঞ্জাবী), ১২নং ওয়ার্ডে মীর শওকত হোসেন রুবেল (ডালিম), ১৩নং ওয়ার্ডে আহসানুল করিম শিপন (উটপাখি), ১৪নং ওয়ার্ডে মো. জহিরুল ইসলাম (পানির বোতল) ও ১৫নং ওয়ার্ডে আনোয়ার হোসেন শাহী (উটপাখি)। 

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১, ২ ও ৩নং ওয়ার্ড থেকে শাহিনা আক্তার ফেরদৌসী (আংগুর ফল) ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে জেছমিন আক্তার (কাঁচি) ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে হাসিনা আক্তার (কাঁচি) ১০, ১১ ও ১২নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মরিয়ম বেগম মনি ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডে রাহিমা বেগম নির্বাচিত হয়েছেন।

Comments

comments