ব্রেকিং নিউজ

জয়ের খুব কাছে গিয়েও ১ রানে হারলো টাইগাররা

India win-thebdexpress

দ্য বিডি এক্সপ্রেস.কমঃ

ভারতের বিপক্ষে লড়াই করেও শেষ পর্যন্ত ১ রানে হারলো টাইগাররা। এই জয়ে আসরে টিকে রইলো স্বাগতিকরা। বেঙ্গালুরুতে টস হেরে আগে ব্যাট করে ৭ উইকেটে ১৪৬ রান করে ভারত। জবাবে ৯ উইকেটে ১৪৫ রানে থামে বাংলাদেশ।

৭ ম্যাচ পর মাশরাফির টস ভাগ্য সহায় হওয়ায়, ভারতকে ব্যাটিংয়ে পাঠায় টাইগাররা। ব্যাটিংয়ে নেমে, ভারতের শুরুটা হয় বেশ ধীরগতির। বাংলাদেশের আট-সাট বোলিংয়ে সুবিধা করতে পারেনি ভারতের ওপেনাররা। ওপেনিংয়ে ৪২ রান যোগ করে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের শিকার হয়ে রোহিত শর্মা আউট হন ১৮ রানে। ধাওয়ানও টেকেন নি বেশিক্ষণ।

এরপর কোহলিকে ২৪ রানে ফিরিয়ে দেন শুভাগত। রায়না-পান্ডে-যুবরাজ দ্রুত ফিরে গেলে, ১১৭ রানে ৬ উইকেট হারায় টিম ইন্ডিয়া। শেষদিকে ধোনির অপরাজিত ১৩ রানে, ১৪৬ রানের মাঝারি মানের সংগ্রহ পায় স্বাগতিকরা। বাংলাদেশের হয়ে মুস্তাফিজ ও আল আমিন ২টি করে উইকেট নিয়েছেন। জবাবে দলীয় ১১ রানেই ওপেনার মিঠুনের উইকেট হারায় বাংলাদেশ। তবে ২য় উইকেটে দুর্দান্ত খেলতে থাকেন তামিম ও সাব্বির জুটি।

সাব্বিরের সঙ্গে ৪৪ রান যোগ করে, তামিম আউট হন ব্যক্তিগত ৩৫ রানে। দারুণ খেলতে থাকা সাব্বির বিদায় নেন ২৬ রানে। ব্যাটিং অর্ডারে  গিয়ে এসে সাকিবের সঙ্গে জুটি বেধে ১৮ রান যোগ করেন অধিনায়ক মাশরাফি। এরপর সাকিব ২২ রানে ফিরে গেলে ৯৫ রানে ৫ উইকেট হারায় বাংলাদেশ।

তবে সৌম্য ও মাহমুদুল্লাহ ৬ষ্ঠ উইকেটে ৩১ রান যোগ করলে আবারো ম্যাচের পাল্লা হেলে যায় টাইগারদের দিকে। শেষ ওভারে দরকার ছিল ১২ রান। মুশফিক টানা দুই বলে চার মেরে দলকে জয়ের দ্বার প্রান্তে নিয়ে গেলেও শেষ ৩ বলে ৩ উইকেট হারিয়ে জয় বঞ্চিত হয় বাংলাদেশ।

Comments

comments