ব্রেকিং নিউজ

আমার গর্ভে এখন আফ্রিদির সন্তান : আরশি

afridi-thebdexpress

বিনোদন ডেস্কঃ

মারকুটে ব্যাটিংয়ে ফের শিরোনামে পাকিস্তানের দলনেতা শহিদ আফ্রিদি। সম্প্রতি আফ্রিদি বিতর্কে জড়ান ভারতপ্রীতি দেখিয়ে। তবে পাশে দাঁড়িয়েছিলেন সতীর্থ ক্রিকেটার ও দলের বর্তমান কোচ ওয়াকার ইউনিস।

নতুন করে বিব্রতকর পরিস্থিতিতে পড়লেন শহিদ আফ্রিদি। এবার ভারতের ভুপালের এক অভিনেত্রী দাবি করলেন, তার গর্ভের সন্তানের পিতা আফ্রিদি।তিনি আফ্রিদির সন্তানের মা হতে চলছেন। যদিও পাকিস্তানের মিডিয়া ব্যাপারটি উড়িয়ে দিয়েছে। আলোচনায় আসার জন্য ভারতের ওই অভিনেত্রী এমন আলোড়নতোলা মন্তব্য করেছেন বলে মনে করছে তারা।পাকিস্তান জিতলে একজন নগ্ন হয়ে নাচবেন, এই খবর ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই হৈচৈ পড়েছিল পাকিস্তানে। এতে আরেকটু মাত্রা যোগ করলেন ভারতীয় মডেল-অভিনেত্রী আরশি খান। 

আরশি ইউটিউবে মঙ্গলবার প্রকাশিত এক  ভিডিও বার্তায় এ দাবি করেন। আরশি বলেন, 'কাজের চাপে আমরা একত্রে থাকতে পারি না ঠিকই, কিন্তু একে-অপরের প্রতি ভালোবাসা রয়েছে ষোলআনা। প্রমাণ আমার গর্ভে এখন আফ্রিদির সন্তান। মাত্র ছয় মাস পরই আমি আফ্রিদির সন্তানের জন্ম দিতে চলেছি।'

এর আগে গত সেপ্টেম্বর আরশির বিস্ফোরক টুইটে তোলপাড় হয়েছিল গোটা দুনিয়ায়। তিনি জানিয়েছিলেন, 'আফ্রিদির সঙ্গে সেক্স করেছেন।' এরপর আফ্রিদিকে বিয়ের প্রস্তাবও দেন আরশি খান।

তবে এ বিষয়ে বরাবরই 'স্পিকটি নট' থেকেছেন বুম বুম আফ্রিদি। সূত্র: জিনিউজ

Comments

comments