ব্রেকিং নিউজ

নোয়াখালীতে ডাকাত দলের এলোপাতাড়ি গুলি, আহত ৫ মালামাল লুট

dakati-thebdexpress

নোয়াখালী প্রতিনিধিঃ 

জেলার কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের হামালায় এক নারী গুলিবিদ্ধসহ অন্তত ৫জন আহত হয়েছেন। এসময় ডাকাতদল প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে হাবিবপুর গ্রামের নতুন পুকুর এলাকার ইলিয়াছ মিয়ার নতুন বাড়ীতে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন মোহাম্মদ ইলিয়াছ’এর স্ত্রী আজিমা খাতুন (৪৭), মেয়ে আখিঁ আক্তার (১৮), গুলিবিদ্ধ মেয়ে পারভীন আক্তার (২৩) ও ছেলে মো. মোস্তফা (২০)সহ ৫জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ১০/১২ জনের মুখোশধারী একদল ডাকাত হাবিবপুর গ্রামের ইলিয়াছ’এর বাড়ীতে প্রবেশ করে। পরে ডাকাতরা ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। এসময় ঘরে থাকা ইলিয়াছ’এর মেয়ে পারভীন আক্তার এক ডাকাতের মুখোশ টেনে খুলে ফেললে ডাকাত দল তার তলপেটে ও পায়ে গুলি এবং আজিমা খাতুন, আখিঁ ও মোস্তফাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে ডাকাতদল তাদের ঘরে থাকা স্বর্ণ, মোবাইল, নগদ টাকা ও মূল্যবান জিনিসসহ প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে জেলা শহর মাইজদীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করেছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনাইমুড়ীতে ডেইরি ফার্মে আগুন

জেলা প্রতিনিধিঃ 

পূর্ব শত্রুতার জের ধরে জেলার সোনাইমুড়ী পৌরসভায় আমেনা পল্টি এন্ড ডেইরি ফার্ম নামে একটি প্রতিষ্ঠানে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আগুনে রাজ হাঁস, কবুতর, মুরগির বাচ্চা ও মূল্যবান মালামাল পুঁড়ে অন্তত সাড়ে ৩লাখ টাকার ক্ষতি হয়েছে দাবি ক্ষতিগ্রস্থদের।

বৃহস্পতিবার দিবাগত রাতে কাঁঠালি গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ ফার্মের পরিচালক খলিলুর রহমান জানান, রাতে হঠাৎ করে তার প্রতিষ্ঠান আমেনা পল্টি এন্ড ডেইরি ফার্ম থেকে গরু গুলো ব্যপক শব্দে ডাকতে থাকে। এসময় তিনি এগিয়ে গিয়ে দেখেন ফার্মের মধ্যে আগুন জ্বলছে। এসময় তিনি ও স্থানীয়রা এগিয়ে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে।

পরে খবর পেয়ে সোনাইমুড়ী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি অভিযোগ করে বলেন, জায়গা জমি ও পূর্ব শক্রতার জেরে তার ভাই তসলিম উদ্দিন এবং তসলিমের স্ত্রী তার ফার্মে আগুন দিয়েছে। আগুনে ফার্মের অন্তত ৩৫টি রাজ হাঁস, ৮০টি কবুতর, ১০টি মুরগির বাচ্চা, কয়েকটি গরু (আংশিক) ও মূল্যবান আসবাপত্র পুঁড়ে অন্তত সাড়ে ৩লাখ টাকার ক্ষতি হয়েছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ক্ষতিগ্রস্থের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Comments

comments