ব্রেকিং নিউজ

কবিরহাটে আগুনে ৩ দোকান ছাই

fire-thebdexpress

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে আগুনে ৩টি দোকান ছাই হয়ে গেছে। এতে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে অন্তত ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।
শুক্রবার রাত ৮টার দিকে করমবক্সবাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থদের বরাত দিয়ে নরোত্তমপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন মামুন বাংলামেইলকে জানান, রাতে হঠাৎ করে মাছ বাজারের পাশের একটি দোকানে আগুন জ্বলতে দেখে স্থানীয় লোকজন। এসময় মুহুত্বের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে বেলালের মুরগির ফার্ম, একটি কামারের দোকান ও একটি মালের গোডাউন পুড়ে যায়। পরে স্থানীয় লোকজন প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ফার্মে মুরগি ও মূল্যবান মালামাল পুড়ে অন্তত ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।  
মাইজদী ফায়ার সার্ভিসের ডিউটিম্যান ইমরান বাংলামেইলকে জানান, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে তিনটি দোকান পুড়ে প্রায় ২লাখ টাকার ক্ষতি হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।
 

সেনবাগে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার-১

নোয়াখালীর সেনবাগ উপজেলা থেকে অপহৃত এক স্কুল ছাত্রী (১৫) কে ফেনী থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনায় জড়িত থাকায় মাহবুবুর রহমান প্রকাশ মাহবুবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ফেনীর দাগনভূঞা থেকে তাকে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মাহবুবুর রহমান প্রকাশ মাহবুব (২৮) সেনবাগ উপজেলার দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের মমিনুল হকের ছেলে।

স্থানীয় ও অপহৃতের সহপাঠী সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে সহপাঠীদের সাথে বিদ্যালয়ের দিকে যাচ্ছিল সেনবাগ পৌরসভার বাতানিয়া গ্রামের মো. শাহজাহানের মেয়ে ও সেনবাগ সরকারি বালিকা উচচ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী (১৫)। সকাল সাড়ে ৮টার দিকে তারা পৌরসভার অর্জুনতলা চৌরাস্তা এলাকায় পৌঁছলে বখাটে মাহবুবসহ ৫/৬জন ভিকটিমকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে অপহরণ করে। এসময় ভিকটিমের সহপাঠী ইমু চিৎকার করলে স্থানীয় লোকজন ছুঁটে আসে। কিন্তু এরআগেই অপহরণকারীরা ভিকটিমকে নিয়ে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় দুপুরে অপহৃতের ‘মা’ সাঈদা আক্তার শেফু বাদি হয়ে থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ অপহৃতকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে রাত সাড়ে ৮টার দিকে ফেনীর দাগনভূঞা এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করে পুলিশ। এসময় ঘটনার মূলহোতা মাহবুবকে গ্রেপ্তার করে পুলিশ।
 
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক জানান, অভিযোগের পর থেকে ভিকটিমকে উদ্ধারের জন্য বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করা হয়। পরে রাতে দাগনভূঞা থেকে অপহরণকারীসহ ভিকটিমকে উদ্ধার করা হয়। ঘটনায় একটি অপহরণ মামলা হয়েছে।

Comments

comments