ব্রেকিং নিউজ

নোয়াখালীতে একসঙ্গে গণধর্ষণের শিকার দুই বোন; আটক ১

rep-thebdexpress

নোয়াখালী প্রতিনিধি:

জেলার সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নে দুই বোন ধর্ষণের শিকার হয়েছেন। এই অভিযোগে পুলিশ শুক্রবার সুমন নামের এক যুবককে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গ্রেপ্তার হওয়া সুমন বেশ কিছুদিন ধরে নোয়ান্নই ইউনিয়নের ১৯ বছর বয়সী এক তরুণীর সঙ্গে প্রেম করছিল। গতকাল বৃহস্পতিবার বিকেলে সুমন ওই তরুণীকে বেড়ানোর কথা বলে ঘর থেকে বের হতে বলেন। ওই তরুণী তাঁর ছোট বোনকে (১৮) নিয়ে ঘর থেকে বের হন।
এরপর স্থানীয় আকবর নামের আরো একজন ঘটনাস্থলে আসেন। তিনি অচেনা আরো নয়জনকে খবর দেন। তারা সবাই দুই বোনকে স্থানীয় বোর্ড অফিস সংলগ্ন একটি ধানক্ষেতে নিয়ে যায়। সেখানে ১১ জন মিলে দুই বোনকে ধর্ষণ করে পালিয়ে যায়। যাওয়ার সময় তারা দুই বোনের কানে ও গায়ে থাকা সোনার অলংকার ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনার পর দুই বোনের চিৎকার শুনে এলাকাবাসী এসে তাঁদের উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তাঁরা পুলিশ হেফাজতে রয়েছেন।

সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) মির্জা মো. হাছান জানান, আসামি সুমন সহযোগীদের নিয়ে দুই বোনকে ধর্ষণের কথা স্বীকার করেছে। সুমন ও দুই বোনকে জবানবন্দির জন্য নোয়াখালী বিচারিক হাকিম আদালতে পাঠানো হয়েছে।

Comments

comments