ব্রেকিং নিউজ

রাজশাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ; নিহত ৭, আহত ৪০

Bus-Accident-thebdexpress

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী নগরীর মতিহার থানার চৌদ্দপায় এলাকায় বড় ধরনের মুখোমুখি দুই বাসের সংঘর্ষে অন্তত ৭ জন নিহত ও আরো ৪০ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার পরে ওই স্থান দিয়ে ঢাকা-রাজশাহী মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে আছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, হতাহতদের উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের দুটি টিম কাজ করছে। তবে ঘটনাস্থলে কতজন মারা গেছে তা সঠিক জানা যায়নি। 

মৃতরা হলেন হলেন, চাঁপাইনবানগঞ্জ জেলার নরশিয়া গোমস্তাপুর এলাকার  আজাফর (৬৫) ও তার স্ত্রী বেলী আরা (৫০) এবং রাজশাহী দূর্গাপুর এলাকার আবুবকর সিদ্দিকি(৬৫)। বাকিদের পরিচয় তৎক্ষণাত পাওয়া যায়নি।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, ঢাকা থেকে রাজশাহী অভিমূখী ন্যাশনাল ট্রাভেলসের একটি বাসের সাথে রাজশাহী থেকে তাহেরপুরগামী ‘অর্প’ নামের একটি যাত্রীবাহী বাসের  মুখোমুখি সংঘর্ষ হয়।বাস দুটি অভারটেক করতে গিয়ে অন্য দুটি যাত্রীবাহী ব্যাটারি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে বাসের নিচে চাপা পড়ে বেশ কয়েকজন হতাহত হয়। 

এপর্যন্ত ৪০ জনকে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল হাসপাতালে (রামেক) ভর্তি করা হলে প্রাথমিকভাবে সাতজনকে মৃত ঘোষণা করেছে হাসপাতাল কতৃপক্ষ। বাকিদের অবস্থা আশঙ্কজনক হওয়ায় নিহতের সংখ্যা আরো বাড়বে বলেও জানিয়েছেন হাসপাতাল কতৃপক্ষ।

হাসপাতালের আট নম্বর ওয়ার্ড থেকেই সাতজনকে মৃত ঘোষণা করা হয়েছে। তাদের মধ্যে ২ জন মহিলা ও ৫ জন পুরুষ। নিহতের সংখ্যা আরো বাড়বে বলেও তাকে জানিয়েছেন চিকিৎসকরা। আর আহতের হাসপাতালের ১ নংওয়ার্ডে ৬ জন, ৮ নং ওয়ার্ডে ১৭ জন , ৩১ নং ওয়ার্ডে ১৬ জন ও ৩৩ নং ওয়ার্ডে ১ জনকে ভর্তি করা হয়েছে।

Comments

comments