ব্রেকিং নিউজ

জয়ার নগ্নতা নিয়ে সারাদেশে তোলপাড়! দেশ ছাড়ার হুমকি

জয়া-দ্য বিডি এক্সপ্রেস.কম

বিনোদন ডেক্স।।

জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী জয়া আহসানকে ‘বাংলাদেশের সানি লিওন’ আখ্যা দিয়ে তাকে অভিলম্বে দেশ ছাড়তে বলা হয়েছে। দেওয়া হয়েছে খুনের হুমকিও।
কলকাতার আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে রবিবার এ তথ্য জানানো হয়।

সাবেক পর্ন নায়িকা সানি লিওন এখন বলিউডে বেশ শক্ত অবস্থান তৈরি করেছেন। হালে অশ্লীল দৃশ্যের উদাহরণ দিতে তার নামটাই সবার আগে চলে আসে।

প্রতিবেদনে বলা হয়, বিতর্কটা শুরু হয়েছে রাজকাহিনীর একটি দৃশ্য নিয়ে। এই ছবিতে রুবিনার চরিত্রে অভিনয় করেছেন জয়া। রুদ্রনীল ঘোষের সঙ্গে ছবির একটি দৃশ্য নিয়ে বিতর্ক দানা বেঁধেছে।

তবে সমালোচকরা চোখ রাঙালেও সে সব নিয়ে মাথা ঘামাতে চান না জয়া।

তিনি বলেন, ‘এ ছবিতে রুবিনার ভূমিকায় ছোট একটি চরিত্রে অভিনয় করেছি। আর এখানে কলকাতার গুরুত্বপূর্ণ সব শিল্পীরা ছোট ছোট চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু সে তুলনায় আমার পর্দায় উপস্থিতি অন্য সবার চেয়ে বেশি।’

‘এতে অভিনয় করার মানে হচ্ছে ঐতিহাসিক একটা কাজের অংশ হয়ে থাকা। বাংলাদেশের একজন শিল্পী হিসেবে তারা সম্মান করে আমাকে নিয়ে গেছেন। আমি তাদের ছবিতে অভিনয় করেছি। সেটা আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ একটা বিষয়। অভিনয়ের জায়গাও ছিল। দর্শকরা দেখলে বাকিটা বুঝতে পারবেন,’ যোগ করেন জয়া।

জয়া ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও হালে বাণিজ্যিক ছবিতে অভিনয় করছেন। এরই এক পর্যায়ে তার সংসারও ভেঙে যায়।

তবে কারা এ হুমকি দিয়েছে তা জানায়নি আনন্দবাজার পত্রিকা। জয়া আহসানও সুনির্দিষ্ট করে কিছু বলেননি।

আনন্দবাজার পত্রিকা রাজকাহিনীতে জয়ার অভিনয়ের একটি অংশের ভিডিও প্রকাশ করেছে। তাতে দেখা যায়, তার শরীরের সামনের উপরের দিকের একটি বিশেষ অংশ দেখা যাচ্ছে, যা অনেক রক্ষণশীল বাংলাদেশিকে আহত করতে পারে। তাছাড়া জয়ার সংলাপও অনেকের কাছে আপত্তিকর মনে হতে পারে।

Comments

comments