ব্রেকিং নিউজ

৫ লাখ টাকার চুক্তিতে খুন হয় তাভেল্লা চেজার

তাবেলা দ্য বিডি এক্সেপ্রেস.কমতাভেল্লা চেজার খুন হওয়ার পর হত্যাকান্ডের মোটিভ নিয়ে বিভিন্ন ধরনের জল্পনা-কল্পনা-গুজব ডানা মেলে চারিদিকে।অবশেষে দীর্ঘ তদন্তে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) হত্যাকাণ্ডের আসল রহস্য উদঘাটন করে। গ্রেফতার করে চারজনকে।

এদেরই একজন রুবেল, আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তাভেল্লাকে তিনি নিজেই গুলি করেছেন বলে স্বীকার করেন। বলেন, মোট চার রাউন্ড গুলি ছোঁড়েন, এর তিনটি তাভেল্লার শরীরে বিদ্ধ হয়। এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহূত অস্ত্র কার কাছ থেকে এনেছেন সেটাও জানিয়েছেন তিনি।

এদিকে গ্রেফতার বাকি তিনজনও জিজ্ঞাসাবাদে ডিবির কাছে এই হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারা নিজেদেরকে একটি রাজনৈতিক দলের সদস্য দাবি করেন। ওই গ্রুপের পরিচিত এক ‘বড় ভাই’ আছে। ওই বড় ভাই তাদেরকে বলেছে, একজন বিদেশি নাগরিক হত্যা করতে পারলেই ৫ লাখ টাকা দেয়া হবে। তারা জানান, হত্যাকাণ্ডের আগে তাদেরকে অর্ধেক টাকা দিয়ে দেয়া হয়। বাকি টাকা হত্যাকাণ্ডের পরে দেয়া হবে বলে আশ্বাস দেয়া হয়। ওই ‘বড় ভাই’ একটি রাজনৈতিক দলের স্থানীয় নেতা। 
গোয়েন্দা সূত্র জানায়, এদেরই পরিকল্পনায় বিদেশি নাগরিক হত্যাকাণ্ড হয়েছে। তবে ‘বড় ভাই’য়ের ওই বস হত্যাকাণ্ডের পরিকল্পনা করে ঘটনার দুই সপ্তাহ আগে মালয়েশিয়ায় পাড়ি জমান। অবশ্য এখন তিনি অন্য একটি দেশে অবস্থান করছেন বলে নিশ্চিত হয়েছেন গোয়েন্দারা।

মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, আমরা কথিত সেই বড় ভাইকে খুঁজছি। তাকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

দ্য বিডি এক্সপ্রেস/সিফাত/সাম

Comments

comments