ব্রেকিং নিউজ

রাজশাহীতে নাশকতার মামলায় জামায়াত-শিবিরের নেতাকর্মী জেলহাজতে

রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীতে নাশকতার মামলায় জামায়াত-শিবিরের দুই নেতাকর্মীকে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এরআগে সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, চারঘাট উপজেলার নমপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ছাত্র শিবিরের সভাপতি ইকবাল  হোসেন। সে উপজেলার পুড়াভিটা গ্রামের আব্দুল বাছেরের ছেলে।  অপর জামায়াত কর্মী আব্দুল জলিল (৪০) তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের ধানুড়া গ্রামের মৃত মহাসিনের ছেলে।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, বিএনপি-জামায়াতের দেশব্যাপী নাশকতার সময় চারঘাটে ট্রাকে আগুন দেয়াসহ বিভিন্ন নাশকতার সাথে জড়িত ছিলো শিবির নেতা ইকবাল হোসেন। সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। একটি নাশকতার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

অপরদিকে, তানোর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, সোমবার দিবাগত রাত নিজ বাড়ি থেকে আব্দুল জলিলকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। সে মামলায় দীর্ঘ দিন থেকে পলাতক ছিলেন জলিল। আজ সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সুজন আলী
 

Comments

comments