ব্রেকিং নিউজ

ঢাবি গ-ইউনিটে পাশের হার ১৭.৫৬ শতাংশ

ঢাবি ১০

ঢাবি প্রতিনিধি:

ঢাকা বিশ্ববিদ্যালয় বাণিজ্য অনুষদভূক্ত গ-ইউনিটের ফল প্রকাশ হয়েছে। পরীক্ষায় ১হাজার ১৭০টি আসনের বিপরীতে পাশ করেছে ৭ হাজার ১৯৪ জন। এবারের পাশের হার ১৭.৫৬ শতাংশ।
পরীক্ষায় মোট আবেদনকারী সংখ্যা ছিল ৪৩ হাজার ২৪২ জন। পরীক্ষায় অংশ নিয়েছে মোট ৪০ হাজার ৯৫৬ জন। পরীক্ষায় অকৃতকার্য হয়েছে ৩৩ হাজার ৭৬২ জন।
রোববার দুপুর দেড়টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ফলাফল প্রকাশ করেন।
বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট
http://admission.eis.du.ac.bd/ – এর মাধ্যমে ফলাফল জানা যাবে। অথবা যেকোন মোবাইল থেকে  উট স্পেস এঅ স্পেস জড়ষষ ঘড় টাইপ করে ১৬৩২১-এ এসএমএস করে ফলাফল জানতে পারবে।

পরীক্ষায় প্রথম স্থান অধিকার রাজশাহী সরকারী কলেজের অমিত আহসান। তার মোট প্রাপ্ত নম্বর ১৮৮.৯৬। দ্বিতীয় স্থান অধিকার করেছেন তানভীর আহমদ। তার প্রাপ্ত নম্বর ১৮৭.২৮।
বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী পাশকৃত সকল ছাত্র ছাত্রীদের আগামী ২৪ অক্টোবর থেকে ২৬ অক্টোরের মধ্যে ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।
ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ বিভিন্ন কোটায় আবেদনকারীরা ২১ অক্টোবর হতে ২৯ অক্টোবরের মধ্যে সংশ্লিষ্ট কোটার ফরম বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অফিস হতে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে ডিন অফিসে জমা দিতে হবে।

 

Comments

comments