ব্রেকিং নিউজ

লাইসেন্স নবায়ন না করায় ৩৩টি আইএসপি লাইসেন্স বাতিল

Btrc

প্রতিবেদক।।

লাইসেন্স নবায়ন আবেদন এবং বকেয়া পরিশোধ না করায় ৩৩টি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের (আইএসপি) লাইসেন্স বাতিল করেছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি। লাইসেন্স নবায়ন না করায় তাদের লাইসেন্স বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার বিটিআরসি লিগ্যাল অ্যান্ড লাইসেন্সিং বিভাগের পরিচালক এম

এ তালেব হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে ৩৩টি প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিলের ঘোষণা দেওয়া হয়। জানা গেছে, লাইসেন্স মেয়াদোউত্তীর্ণ হওয়ার আগেই তা নবায়নের জন্য আবেদন করার বাধ্যবাধকতা রয়েছে। কিন্তু মেয়াদোত্তীর্ণ হওয়ার পরও লাইসেন্স নবায়নের আবেদন না করায় এবং বকেয়া পরিশোধ না করায় বিটিআরসি ৩৩টি প্রতিষ্ঠানের আইএসপি লাইসেন্স অবৈধ ও অকার্যকর বলে ঘোষণা দিয়েছে।

এছাড়া ৩৩টি প্রতিষ্ঠানের আইএসপি সংক্রান্ত সব ধরনের কার্যক্রম বন্ধ করা এবং এসব প্রতিষ্ঠানের বকেয়া আগামী এক মাসের মধ্যে পরিশোধ করতে বলেছে বিটিআরসি।

লাইসেন্স বাতিল হওয়া প্রতিষ্ঠানগুলো হলো- তালিবা আইসিটি লিমিটেড, এজিআই কমিউনিকেশন লিমিটেড, ঢাকা টেলিফোন কোম্পানি লিমিটেড, বিজে ট্রেডিং, ইনটেক অনলাইন, মিডিয়া অ্যান্ড মাল্টিমিডিয়া, প্রশিকা কম্পিউটার সিস্টেম, এবস্কো লিমিটেড, টেলিবার্তা, জিওটেল, দৃক আলোকচিত্র গ্রন্থাগার, সোনারগাঁও অনলাইন সার্ভিস, গ্লোবাল নেটওয়ার্ক, ইউনাইটেড কমিউনিকেশন্স অ্যান্ড সার্ভিসেস।

 

Comments

comments