ব্রেকিং নিউজ

রাজশাহীতে দু’গ্রামবাসীর সংঘর্ষে নারীসহ আহত ৮

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর তানোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার গোল্লাপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। বিষয়টি নিয়ে উভয় পক্ষ থানায় অভিযোগ দিয়েছে।  
 
আহতদের মধ্যে রশিদকে (৩৬) নামের একজনের অবস্থা গুরুতর হওায়ায় তাকে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপর গ্রামবাসী ইউনুছ প্রমানিককে (৪২) তানোর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা গেছে, গত এক সপ্তাহ আগে তানোর পৌর এলাকার গোল্লাপাড়া গ্রামের মধু সরদারের পুত্র সোহেলের বাড়ির পাশে নেশাগ্রস্থ অবস্থায় কুঠিপাড়া গ্রামের তিনু’র পুত্র সুমন ও তার বন্ধুরা মোবাইল ফোনে গান শুনছিল। সুমনকে গান বাজাতে নিষেধ করায় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। সে থেকে তাদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল।
 
পূর্বের জের ধরে গত রবিবার সকালে সোহেলকে বাজারে একা পেয়ে সুমন মারধর করে। সোহেলকে মারধর করার বিষয়ে মঙ্গলবার সকালে রশিদসহ কয়েকজন বিষয়টি জানার জন্য সুমনের কাছে গোল্লাপাড়া বাজরের মাছ পট্রিতে যায়। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। ঘটনাস্থলে রশিদকে  লোহার বাটকারা দিয়ে মুখে আঘাত করে সামনের তিনটি দাঁত ভেঙ্গে ফেলে।
 
বিষয়টি গ্রামের লোকজন জানার পর উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) বলেন, এঘটনায় উভয় পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে। শুনেছি গুরুতর আহত একজনকে রামেকে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Comments

comments