ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রীর কার্য্যালয়ের কথিত পিএস নামধারী দুইজন আটক!

প্রতিবেদক।।

প্রধানমন্ত্রীর কার্য্যালয়ের পিএস নামধারী প্রতারক ফারিয়া আক্তার মিম (২১) ও তার সহযোগী রুবেলকে (২৫) আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।  গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯দিকে উত্তরার ১২নং খালপাড় এলাকায় লেগুনা স্ট্যান্ডে চাঁদাবাজি করার সময় তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, ১২ নং খালপাড় লেগুনা মালিক সমিতির সভাপতি আহসান কবিরের কাছে চাঁদা দাবি করে তারা। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে মিম ও তার সঙ্গে থাকা ৮-৯জন লোক সভাপতিকে মারধর করতে থাকে। এক পর্যায়ে লেগুনা স্ট্যান্ডের সব চালক তার প্রতিবাদ করে। খবর পেয়ে এসআই খোকন চন্দ্র ঘোষ সঙ্গীয় র্ফোসসহ উপস্থিত হয়ে মিম ও রুবেলকে আটক করেন। বাকিরা পালিয়ে যায়। ওই সময় মিমের কাছে থাকা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যক্তিগত সহকারি পরিচয়ের ৩টি নকল আইডি কার্ড, একটি খেলনা রিভালবার ও একটি ওয়াকিটকি উদ্ধার করে।
 এসআই খোকন চন্দ্র ঘোষ জানান, তারা সরকারী র্কমর্কতা পরিচয়ে লেগুনা স্ট্যান্ডসহ উত্তরার বিভিন্ন স্থান থেকে চাঁদাবাজি করে আসছিল। মিথ্যা পরিচয়ে নকল আইডি কার্ড তৈরি করে ওয়ারলেস সেট ও খেলনা রিভালবার দিয়ে সাধারণ মানুষকে দীর্ঘদিন ভয়ভীতি দেখিয়ে আসছিল।  এ ব্যপারে লেগুনা স্ট্যান্ডের সদস্য রাসেল বাদি হয়ে একটি মামলা করেন।
 
উত্তরা পশ্চিম থানার অফিসার ইনর্চাজ মো. আলি হোসেন ঘটনাটি সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় দুইটি মামলা দায়ের করা হয়েছে।

আজ শনিবার তাদেরকে ১০দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।     

Comments

comments