ব্রেকিং নিউজ

শিশু রাজন হত্যার আসামী কামরুলকে দেশে ফিরিয়ে আনা হবেঃপররাষ্ট্র প্রতিমন্ত্রী

রাজশাহী প্রতিনিধিঃ

সিলেটের শিশু সামিউল ইসলাম রাজন হত্যার অন্যতম আসামী কামরুলকে দেশে ফিরিয়ে আনার সমস্ত প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। আগামী এক থেকে দুই সপ্তাহের মধ্যে তাকে দেশে ফিরিয়ে এনে আইনত ব্যবস্থা নেয়া হবে। যেহেতু সৌদী রয়েল কোর্ট তাকে দেশে ফিরে আনার অনুমতি দিয়েছে। তাই তাকে দেশে ফিরে আনতে আর কোন সমস্যা নেই।

শুক্রবার ইউনাইটেড নেশন ইউথ অ্যান্ড স্টুডেন্ট এসোশিয়েশন অব বাংলাদেশ (ইউনিস্যাব)- এর উদ্দোগ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আয়োজিত চারদিনব্যাপী সম্মেলনের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন  অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম।
এ সময় তিনি বলেন, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত দৃঢ়তা ও সফলতার সাথে চালিয়ে যাচ্ছেন। বক্তব্যের শুরুতে তিনি তার প্রাণের শহর রাজশাহীতে আসার জন্য সবাইকে স্বাগত জানান। এ সময় তিনি জাতিসংঘ সম্পর্কে এক সংক্ষিপÍ ধারণা দেন। একদিন এইখানে আগত প্রতিনিধিদের মধ্য থেকে জাতিসংঘ অধিবেশনে যোগ দিবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় সভাপতি মামুন আলী মিয়ার সভাপতিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান, ইউনাইটেড ন্যাশন ইনফরমেশন সেন্টার, ঢাকার অফিসার ইনচার্জ মো.  মনিরুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের ছাত্রউপদেষ্টা অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন প্রমুখ।
উল্লেখ্য যে, রাবির সিনেট ভবন ও বিশ্ববিদ্যালয়ের ৫টি সম্মেলন কক্ষে এই সম্মেলন গুলো অনুষ্ঠিত হবে। এ সম্মেলনে বাংলাদেশসহ ৭ টি দেশ থেকে আসা স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় এর প্রায় ২৬৬ জন শিক্ষার্থীর অংশগ্রহণে এই সম্মেলন সম্পন্ন হতে যাচ্ছে

 

Comments

comments