ব্রেকিং নিউজ

সেনাবাহিনীর গাড়ির চাকায় পিষ্ট হয়ে যুবলীগ নেতা নিহত

চন্দ্রগঞ্জে সেনাবাহিনীর একটি রেকার গাড়ির চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নুরুল ইসলাম জাবেদ নামে স্থানীয় এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। রোববার দুপুর ১টায় ঢাকা-রায়পুর মহাসড়কের বিসমিল্লাহ রোডে এ দুর্ঘটনা ঘটে। জাবেদ স্থানীয় রামকৃষ্ণপুর গ্রামের মৃত অজি উল্যার ছেলে এবং ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন বলে জানান সদর পূর্ব উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মিজান পাটওয়ারী। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মোটরসাইকেল আরোহী যুবলীগ নেতা নুরুল ইসলাম জাবেদ চন্দ্রগঞ্জ বাজার থেকে বাড়িতে ফিরছিলেন। এ সময় ঘটনাস্থলে সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের একটি রেকার গাড়ি লক্ষ্মীপুরের দিকে যাচ্ছিল। হঠাৎ মোটরসাইকেল আরোহী যুবলীগ নেতা সেনাবাহিনীর গাড়িটি ওভারটেক করার সময় পিছনের চাকার নিচে পড়ে যান। এ সময় চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।
চন্দ্রগঞ্জ থানার ওসি হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। – See more at: http://www.jjdin.com/?view=details&archiev=yes&arch_date=31-08-2015&type=single&pub_no=1296&cat_id=1&menu_id=14&news_type_id=1&index=9#sthash.9Xlm5eQG.dpuf

লক্ষীপুর প্রতিনিধিঃ ঢাকা-রায়পুর মহাসড়কে চন্দ্রগঞ্জে সেনাবাহিনীর একটি রেকার গাড়ির চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নুরুল ইসলাম জাবেদ নামে স্থানীয় এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। রোববার দুপুর ১টায়  বিসমিল্লাহ রোডে এ দুর্ঘটনা ঘটে। জাবেদ স্থানীয় রামকৃষ্ণপুর গ্রামের মৃত অজি উল্যার ছেলে এবং ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন।  প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মোটরসাইকেল আরোহী যুবলীগ নেতা নুরুল ইসলাম জাবেদ চন্দ্রগঞ্জ বাজার থেকে বাড়িতে ফিরছিলেন। এ সময় ঘটনাস্থলে সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের একটি রেকার গাড়ি লক্ষ্মীপুরের দিকে যাচ্ছিল। হঠাৎ মোটরসাইকেল আরোহী যুবলীগ নেতা সেনাবাহিনীর গাড়িটি ওভারটেক করার সময় পিছনের চাকার নিচে পড়ে যান। এ সময় চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।
চন্দ্রগঞ্জ থানার ওসি হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

Comments

comments