ব্রেকিং নিউজ

চাটখিলে চাঁদাবাজির অভিযোগে ছাত্রনেতা আটক

মানব বন্ধনচাটখিল সংবাদদাতাঃ উপজেলার পাঁচগাঁও বাজারে বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে ব্যবসায়ীরা স্থানীয় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মোরশেদ (২৬) কে হাতেনাতে আটক করে। খবর পেয়ে থানা পুলিশ সন্ত্রাসী মোরশেদকে তাদের জিম্মায় থানায় নিয়ে আসে। মোরশেদের বিরুদ্ধে সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক ব্যবসার অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটককৃত মোরশেদ আগে একসময় ছাত্ররাজনীতির সাথে যুক্ত ছিল।

স্হানীয় সুত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী মোরশেদ তার ছোট ভাই বাবু (২৩) ও বাপ্পি (২০) দীর্ঘদিন থেকেে এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য সেবন ও বিক্রি করে আসছে। এ ছাড়া তারা ৩ ভাই কাচারী বাজারের বিভিন্ন ব্যবসায়ীদের নিকট থেকে জোর করে চাঁদা আদায় করতো।

ঘটনার দিন সকাল ১১ টার দিকে সন্ত্রাসী মোরশেদ  ব্যবসায়ী চা দোকানদার ইমান আলীর দোকানে চাঁদা দাবী করে, চাঁদা দিতে অস্বীকার করলে দোকানদারকে অশ্লিল গালিগালাজ করে মারতে উদ্ধত হয়। বাজারের সকল ব্যবসায়ী দোকানপাট বন্ধ করে মোরশেদকে আটক করে। উক্ত ঘটনার বিচারের দাবীতে পুরো বাজারের ব্যবশায়ীরা দোকানপাট বন্ধ রেখে ইউনিয়ন পরিষদের সামনে মানব বন্ধন করে। উক্ত ঘটনার সুষ্ট বিচারের আশ্বাসের পর ব্যাবসায়ীরা মানব বন্ধন প্রত্যাহার করে। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা সালা উদ্দিন রাহেল,মনির হোসেন কচি, সালা উদ্দিন বাবর ও ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুন মোরশেদকে পুলিশে সোর্পদ করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন জানান,মোরশেদকে বাজারের ব্যবসায়ীরা আটক করে পুলিশে সোর্পদ করেছে, তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

Comments

comments