ব্রেকিং নিউজ

পদ্মা নদী থেকে অর্ধগলিত দুই নারীর লাশ উদ্ধার

রাজশাহী প্রতিনিধি :রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জ সীমান্তে বারশত দিয়া গ্রামে পদ্মা নদী থেকে ভাসমান দুই নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে লাশ দুইটি উদ্ধার করা হয়। তবে লাশ দুইটির শরীর গলে যাওয়ায় তাদের সনাক্ত করা যায়নি।

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন, বুধবার দুপুরে মরদেহ দুইটি ভেসে থাকতে দেখতে পেয়ে বিজিবি সদস্যদের খবর দেয় স্থানীয়রা । পরে খবর পেয়ে বিজিবির মীরগঞ্জ ক্যাম্প থেকে থানায় খবর দিলে পুলিশ গিয়ে ওই দুই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়।   
 ওসি আরও বলেন, মরদেহ দুইটির বেশিরভাগ অংশই গলে যাওয়ায় তাদের কোনোভাবে সনাক্ত করা করা যায়নি। তবে তাদের দু’জনের বয়স ২৫-২৬ বছর হবে বলে ধারণা করা হচ্ছে। তাদের হাতে রঙিন চুরি থাকলেও শরীরে কোনো কাপড় ছিলনা। কমপক্ষে ১০ থেকে ১২ দিন আগে তাদের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে বলেও জানান ওসি।
 প্রসঙ্গত, এর আগে গত মঙ্গলবার রাজশাহী মহানগরীর জিয়ানগর সংলগ্ন পদ্মার পাড় থেকে অজ্ঞাত এক নারীর (৪৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্ত শেষে মরদেহটি হাসপাতালের হিমঘরে রাখা হয়।

Comments

comments