ব্রেকিং নিউজ

বাংলাদেশ একদিন বিশ্বকাপ জিতবেঃ প্রধানমন্ত্রী

ক্রিকেট ১০আজ শনিবার গণভবনে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বাংলাদেশে ক্রিকেট দলকে বিশ্বকাপ, পাকিস্তান ও ভারত সিরিজে ভালো খেলার জন্য সংবর্ধনা দেওয়া হয়। 

প্রধানমন্ত্রী বলেন, ‘ক্রিকেট আমাদের যে মর্যাদা এনে দিয়েছে, আমি এ নিয়ে সত্যি গর্ব করি।’ তিনি এ সময় ক্রিকেটারদের জন্য আরও বড় স্টেডিয়াম এবং প্রশিক্ষণের জন্য আরও ভালো ব্যবস্থা করার কথাও বলেন।

শেখ হাসিনা বলেন, ‘বাংলাদেশ একদিন বিশ্বকাপ জিতেবে। এখন আমরা তারই কিছু নমুনা দেখতে পাচ্ছি। টাইগাররা তার প্রমাণ দিয়েছে। বাংলাদেশ সাবেক বিশ্বকাপ চ্যাম্পিয়নদের হোয়াটওয়াশ করেছে। তাদের নাস্তানাবুদ করে দিয়েছে। প্রতিটি ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ক্রিকেটেও এগিয়ে যাচ্ছে।’

বিশ্বকাপে ভালো খেলা এবং পাকিস্তানকে হোয়াইট ওয়াশসহ ধারাবাহিক পারফরম্যান্স দেখানোয় এ সংবর্ধনার আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী বলেন, এখানে সেখানে নয়, বরং একটি ভালো মাস্টার প্ল্যান করে পদ্মার পাড়ে একটি কমপ্লেক্স করে দেওয়া হবে। যেখানে খেলোয়াড়দের যা প্রয়োজন, সবকিছুই থাকবে। এ সময় তিনি কক্সবাজারেও একটি আধুনিক স্টেডিয়াম তৈরির কথাও উল্লেখ করেন।

প্রধানমন্ত্রী শুধু ক্রিকেটই নয়, বাংলাদেশের সব খেলাধুলাকে এগিয়ে নিতে ব্যবস্থা নেওয়ার কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, ২৪ বছরের সংগ্রাম ও যুদ্ধ শেষে বাংলাদেশ বিজয় অর্জন করেছে, এটি মনে রাখতে হবে। তাহলে বাংলাদেশকে কেউ হারাতে পারবে না। তিনি বলেন, আত্মমর্যাদা ও আত্মসম্মান নিয়ে বাংলাদেশকে এগিয়ে যেতে হবে।

 

Comments

comments