ব্রেকিং নিউজ

আজ পবিত্র লাইলাতুল বরাত

বরাতপ্রতিবেদকঃ আজ পবিত্র লাইলাতুল বরাত। এ রাতটি শবে বরাত নামে সমধিক পরিচিত। প্রতিবারের মতো এবারও এ রাতটি ভাবগাম্ভীর্য ও যথাযথ মর্যাদার সাথে পালিত হবে।
পবিত্র লাইলাতুল বরাত উপলক্ষে আজ রাতে রাজধানী ঢাকাসহ সারা দেশে মসজিদ,খানকা ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আলোচনা, মিলাদ-মাহফিল ও নফল ইবাদতের মাধ্যমে ধর্মপ্রাণ মুসলমানগন এবাদত বন্দেগী নিয়ে ব্যাস্হ থাকবেন। পবিত্র লাইলাতুল বরাত অনেকে বাড়ি বাড়ি মিষ্টান্ন বিতরণ ও গরীব এতিমদেরকে তৈরী করা বিভিন্ন ধরণের খাবার বিতরণ করার রেওয়াজ দীর্ঘদিন থেকে চলে আসছে। পবিত্র লাইলাতুল বরাত উপলক্ষে টিভি চ্যানেলসমূহ ও বাংলাদেশ বেতার বিশেষ অনুষ্ঠানমালা প্রচার করবে। এছাড়া পত্র-পত্রিকাও বিশেষ নিবন্ধ প্রকাশ করবে। এ উপলক্ষে আজ সকল জাতীয় সংবাদপত্রে ছুটি পালিত হবে। ফলে আগামীকাল বুধবার কোনো পত্রিকা প্রকাশিত হবে না। এ উপলক্ষে কাল সরকারি ছুটির দিন থাকবে।
পবিত্র লাইলাতুল বরাত উপলক্ষে প্রেসিডেন্ট আব্দুল হামিদ এডভোকেট ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক পৃথক বাণী দিয়েছেন। তারা জাতীয় উন্নতি ও অগ্রগতির জন্য দোয়া করতে সকলের প্রতি আহ্বান জানান। ইসলামিক ফাউন্ডেশন এ রাতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

Comments

comments