ব্রেকিং নিউজ

ফুটপাতকে দখলমুক্ত করে হাঁটার উপযোগী করতে ব্যবসায়ীদের আহ্বান

Dhaka-City-Corporationপ্রতিবেদকঃ রাজধানীকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা এবং ফুটপাতকে হাঁটার উপযোগী করতে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়রদ্বয়ের প্রতি আহ্বান জানিয়েছেন ব্যবসায়ীরা।

দুপুরে মহাখালীর রাওয়া কনভেনশন সেন্টারে বিকেএমইএ, বিজিএমইএ ও বিটিএমএ-এর উদ্যোগে ঢাকায় নব-নির্বাচিত দুই মেয়রকে সংবর্ধনা দেওয়া হয়।

আনিসুল হকের পাশাপাশি ঢাকা দক্ষিণ সিটির নবনির্বাচিত মেয়র সাঈদ খোকনও সেখানে উপস্থিত ছিলেন।

ব্যবসায়ী নেতারা বলেন, যত্রতত্র পোস্টার লাগানো ও বিলবোর্ড নির্মাণ বন্ধ করুন। তাহলেই ঢাকা অনেক সুন্দর ও পরিচ্ছন্ন হবে। নবনির্বাচিত মেয়রদ্বয়ের প্রতি আহ্বান জানিয়ে তারা আরও বলেন, ঢাকার যানজট দূর করুন।

এর কারণে আমাদের ব্যবসায় ব্যয় বৃদ্ধি পাচ্ছে। আধাঘণ্টার পথ পাড়ি দিতে তিন ঘণ্টা লাগে। এ ছাড়াও ট্যাক্স কমিয়ে দেওয়া এবং পথচারীদের জন্য ফুটপাত খালি করে দেওয়ার আহ্বান জানান তারা।

আনিসুল হককে প্রশ্ন করে তারা বলেন, আপনি স্মার্ট হলে ঢাকাকে স্মার্ট করবেন না কেন? আপনার বাড়ি পরিষ্কার পরিচ্ছন্ন রাখলে ঢাকাকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখবেন না কেন? বিজিএমইএ সভাপতি আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক, দক্ষিণের মেয়র সাঈদ খোকন, বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, আনোয়ার উল আলম চৌধুরী পারভেজ, টিপু মুন্সী, বিকেএমইএ সভাপতি একেএম সেলিম ওসমান

Comments

comments