ব্রেকিং নিউজ

সোনাইমুড়ী প্রেসক্লাবের নতুন ভবন তৈরী করা হবেঃ জাহাঙ্গির আলম

প্রেসক্লাবসংবাদদাতাঃ সাংবাদিকদের জন্য সোনাইমুড়ী উপজেলায় একটি নতুন প্রেসক্লাব ভবন করে দেওয়ার আশ্বাস দিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম। 

শুক্রবার রাত সাড়ে ৯ টায় সোনাইমুড়ী প্রেসক্লাব সভাপতি শামছুল আরেফিন জাফরের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে প্রেসক্লাবের নতুন ভবন তৈরীর আশ্বাস দেন।, 
 
মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সাহাব উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মাওলা, বিশিষ্ট শিল্পপতি মাহবুব হাসান দয়াল, আওয়ামী লীগ সহ-সভাপতি মাহাফুজুর রহমান (ভিপি) বাহার, শামছুজ্জামান মিলন, মোশারফ হোসেন দুলাল, উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমান খলিল, চাটখিল উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ উল্যাহ,  খোরশেদ আলম, এম এ মতিন, গোলাম রহমান দূর্জয়,বেলাল হোছাইন ভূঁইয়া, শাহাজান আলম, মোঃ সেলিম, আনোয়ার বারি পিন্টু, জাহাঙ্গীর আলম, আমিনুল ইসলাম মানিক।
 
এছাড়াও মতবিনিময় সভায় চাটখিল-সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। 
 
প্রধান অতিথি বলেন, সন্ত্রাস যে দলেরেই হোকনা কেন তাকে গ্রেফতার করে আইনে আওতায় আনা হবে এটাই নির্দেশ প্রধানমন্ত্রীর। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনা স্বাধীনতা বিরোধী সন্ত্রাসি জামাত শিবির সহ রাজাকার, আলবদরদের বিচার বাংলার মাটিতেই হবে বলে ইতিমধ্যে ঘোষনা দিয়েছেন। যত বাধাই আসুক না কেন এই বিচার প্রক্রিয়া থেকে সরকার বিন্ধু মাত্র সরে আসবেনা। 
 
এর আগে তিনি উপজেলার নদনা ইউপিতে এক অনুষ্ঠানে সড়ক দূর্ঘটনায় নিহত যুবলীগ নেতা সুমন, মিজান, এমরানের পরিবারের হাতে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে ৪ লাখ টাকার চেক দুলে দেন এবং    সোনাইমুড়ী-চাটখিল এর বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ ও রাস্তাঘাটের উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন করেন।

Comments

comments