ব্রেকিং নিউজ

ফরিদপুরে সড়ক দূর্ঘটনা নিহত ২৫

সড়ক দুর্ঘটনাপ্রতিবেদকঃ সড়ক দূর্ঘটনায় ফরিদপুরের ভাঙ্গায় গাছের সঙ্গে একটি যাত্রীবাহী বাসের ধাক্কা লাগার ঘটনায় ২৫ জন নিহত হয়েছে। আহত হয়েছে ১৮ জন।

গতকাল বুধবার দিবাগত রাত সোয়া একটার দিকে ভাঙ্গা পৌর এলাকার এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে 

চালক নিয়ন্ত্রণ হারালে একটি যাত্রীবাহী বাস রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে ধুমড়ে মুচড়ে যায়। এতে বাসের ২৫ যাত্রী নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরো ২১ যাত্রী।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. হোসেন সরকার জানান, ঢাকা থেকে বরিশালগামী সোনার তরী পরিবহণের একটি বাস ঢাকা-বরিশাল হাইওয়ের কৈডুবি এলাকায় পৌঁছালে অতিরিক্ত গতির কারণে চালক নিয়ন্ত্রণ হারায়। এতে বাসটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলে ১৯ যাত্রী নিহত হন এবং আহত হন ২৭ জন। পরে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে তিনজন এবং ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে আরো তিনজন মারা যান। নিহত ২৫ জনের মধ্যে ১৯ জনের লাশ ভাঙ্গা হাইওয়ে থানায়, তিনজনের লাশ ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এবং তিনজনের লাশ ফরিপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

নিহতদের মধ্যে চারজনের নাম পরিচয় জানা গেছে। এরা হলেন পটুয়াখালীর খেপুপাড়া এলাকার শাহীন (২৮), একই এলাকার আসমা বেগম (২৭), গোপালগঞ্জের মকসুদপুরের শফিকুল ইসলাম (৩২) (হেলপার), বরিশালের বানারীপাড়ার আফজাল হোসেন

Comments

comments