ব্রেকিং নিউজ

নির্বাচিত হলে ঢাকাবাসীর কল্যানে জীবন উত্সর্গ করবো

সাঈদ খোকনপ্রতিবেদকঃ নির্বাচিত হলে ঢাকাবাসীর জন্য নিজের জীবন উত্সর্গ করার প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ-সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকন। মঙ্গলবার সকালে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের যাত্রাবাড়ী প্রবেশমুখে নির্বাচনী প্রচারণা শুরুর সময় এই কথা বলেন।
সাঈদ খোকন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারায় দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, আমার  বাবা (সাবেক মেয়র মোহাম্মদ হানিফ) সারা জীবন যে পরিশ্রম করেছেন, তার ফসল হচ্ছে এই ফ্লাইওভার। আমার পিতা যেভাবে ঢাকাবাসীর উন্নয়নের জন্য নিজের জীবন উত্সর্গ করেছেন, নির্বাচিত হলে আমিও ঢাকাবাসীর জন্য নিজের জীবন উত্সর্গ করতে চাই।
তিনি বলেন, ঢাকাবাসী যদি আমাকে সমর্থন দেয়, সুযোগ দেয় তাহলে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে বিশ্বমানের নগরী গড়ে তুলব

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে সাঈদ খোকন যাত্রাবাড়ী ‘হানিফ ফ্লাইওভারের’ সড়কে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এ সময় সাঈদ খোকনের সঙ্গে ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ ও ঢাকা-৫ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা।

স্থানীয়রা অভিযোগ করেন, মেয়র প্রার্থীর সঙ্গে থাকা পাঁচ শতাধিক নেতাকর্মী ফ্লাইওভারে উঠে পড়েন। ফলে বন্ধ হয়ে যায় যানবাহন চলাচল। ফ্লাইওভারের দুই পাশে এ সময় আটকা পড়ে শতাধিক গাড়ি।

আগামী ২৮ এপ্রিল ঢাকা উত্তর ও দক্ষিণ  সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

Comments

comments