ব্রেকিং নিউজ

জমে উঠেছে সিলেট সিটি-করপোরেশন ৭নং ওয়ার্ডের উপ-নির্বাচন

সংবাদদাতাঃ সিলেট সিটি করপোরেশন কাউন্সিলরের মৃত্যুতে আগামী ২২ মার্চ উপ-নির্বাচনকে কেন্দ্র করে জমে উঠেছে প্রার্থীদের প্রচার-প্রচারনা।
সিলেট মহানগরের জালালাবাদ, পীরমোল্লা, কলাপাড়া ও ফাজিল চিশতি এলাকার সমন্বয়ে সিলেট সিটি করপোরেশন ৭নং ওয়ার্ড গঠিত। এই ওয়ার্ডের ভোটার সংখ্যা প্রায় ১৭ হাজার।
 
উপ-নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে ঘুড়ি প্রতিক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন তরুণ সমাজ সেবক ও সিলেট জেলা সেচ্চাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আফতাব হোসেন খাঁন। নতুন প্রজন্মের প্রার্থী হিসেবে পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে এলাকার মানুষের কাছে অত্যান্ত জনপ্রিয় বলে অনেকের ধারনা।
নির্বাচনী দৌঁড়ে ও প্রচার-প্রচারনায় প্রার্থী হিসেবে অগ্রগামী আফতাব হোসেন খাঁন। তিনি ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা এবং সকলের সহযোগীতা কামনা করছেন। এলাকার উন্নয়নে বিভিন্ন রকমের প্রতিশ্রুতি এবং একটি আধুনিক ওয়ার্ড উপহার দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করছেন।
 
অন্যদিকে বসে নেই জামায়াত ইসলামের প্রাথী মো. সাঈদ আবদুল্লাহ এবং বিএনপি সমর্থিত প্রার্থী মহিবুর রহমান বাবু। তারাও ওয়ার্ডের বিভিন্ন জায়গায় নিজেদের পক্ষে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে। 
 
উক্ত নির্বাচনে ত্রিমুখী লড়াই হবার সম্ভবনা থাকলেও সরকার দলিয় সমর্থিত প্রার্থী এগিয়ে আছেন বলে এলাকাবাসীর ধারনা।

Comments

comments