ব্রেকিং নিউজ

অন্তর্বাস পরে অস্কার মঞ্চে হ্যারিস

harisবিনোদন ডেস্ক : উপস্থাপনা করে অস্কারের গত আসরে হাসির ফোয়ারা ছুটিয়েছিলেন এলেন ডি জেনেরস। প্রথমবারের মতো এবারের অস্কার আসর উপস্থাপন করতে এসে পূর্বসূরীর পথই অনুসরণ করলেন নীল প্যাট্রিক হ্যারিস। হাসি-মজা গানে মাতিয়ে রাখলেন অস্কারের মঞ্চ।

আসরের শুরুটাই করলেন চমক দিয়ে। বললেন, আজ আমরা সম্মান জানাবো হোয়াইটেস্টদের, তারপর ভুল সংশোধন করে বললেন- ব্রাইটেস্টদের। নিছক মজাতেই হেসে উঠলেন হলের দর্শক। তবে এ মন্তব্যে মৃদু খোঁচাও রাখলেন হ্যারিস। কেননা এবারের অস্কার নমিনেশনে প্রায় সকলেই ছিলেন শ্বেতাঙ্গ। গানে, কথায় সারাক্ষণই চালালেন টুকরো টুকরো মজা। রিজ উইদারস্পুনকে ডাকতে গিয়ে বললেন, এবার যিনি পুরস্কার দেবেন তিনি এত লাভলি যে, কেউ তাকে ‘স্পুন’-এ তুলে খেয়ে ফেলতে পারেন। শোনামাত্র হাসির রোল উঠে যায় সেলেমহলে। গতবারের অ্যাঙ্কর তারকাদের মধ্যে নেমে গিয়ে সেলফি তুলেন তিনি। এসময় হ্যারিসও নামলেন স্টেজের বাইরে। খোশগল্প করলেন এর ওর সঙ্গে। তাতেও থেকে থেকেই হাসির রোল উঠে ‘রা ডলবি’ থিয়েটারে।

তবে হ্যারিস অ্যাঙ্কারিংয়ের তুরুপের তাস তুলে রেখেছিলেন অনুষ্ঠানের একেবারে মধ্য লগ্নের জন্য। অনুষ্ঠানের মাঝামাঝি সময়ে সারা দুনিয়াকে চমকে দিয়ে শুধু অন্তর্বাস পরে মঞ্চে হাজির হন হ্যারিস। সারা হল জুড়ে তখন চাপা হাসি। আসলে বার্ডম্যান ছবির একটি দৃশ্য নকল করে মঞ্চে হাজির হন তিনি।

সব মিলিয়ে উপস্থাপনায় ফুলমার্কসই হ্যারিসের। প্রথমবার সঞ্চালনা করতে গিয়ে পূর্বসূরীর কাছ থেকে যে, পরামর্শ নিয়েছিলেন তা প্রমাণ করে গেলেন।   

Comments

comments