ব্রেকিং নিউজ

সন্ত্রাসের কাছে মাথা নত করবেনা সরকার- ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের20141105035959নোয়াখালী সংবাদদাতাঃ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘শেখ হাসিনা সরকার সন্ত্রাস ও পেট্রোল বোমার কাছে মাথা নত করবেনা। সহিংসতা করে দেশের সাধারণ জনগনকে জিম্মি অবস্থায় রেখে সংলাপে বসার প্রশ্নই আসেনা।’

শনিবার দুপুরে নোয়াখালীর কবিরহাট পৌরসভা মিলনায়তনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
মন্ত্রী আরো বলেন, যারা জনগন থেকে বিচ্ছিন্ন তারা আন্দোলনেও ব্যার্থ হয়েছে। আর বিএনপি আন্দোলনে ব্যার্থ হয়ে জামায়াতকে সাথে নিয়ে পেট্রোল বোমায় পুড়িয়ে অবুঝ শিশু, অবলা নারী, বাস-ট্রাকের চালক ও সাধারণ জনগনকে হত্যা করছে। এটা কোন আন্দোলন নয়, কোন রাজনীতিও নয়। 
 
এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।
 

Comments

comments