ব্রেকিং নিউজ

প্রতিবন্ধী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অনুদান

image_105575_020141108094555প্রতিবেদক : বাংলাদেশ প্রতিবন্ধী ক্রিকেট দল বর্তমানে ভারতে রয়েছে। সেখানে তারা এশিয়া কাপ ক্রিকেট খেলছে। প্রথম ম্যাচে তারা শক্তিশালী ভারতকে হারিয়েছে ১৮ রানে। এমন জয়ের পর প্রতিবন্ধী ক্রিকেট দলের সব খেলোয়াড়দের ১ লাখ করে টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এখানেই শেষ নয়। প্রতিবন্ধী ক্রিকেট দলের জন্য একটি তহবিলও গঠন করেছেন তিনি। সেই তহবিলে প্রধানমন্ত্রী নিজে দিয়েছেন এক কোটি টাকা। বাংলাদেশ দলের প্রাক্তন অধিনায়ক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আকরাম খানকে বলেছিলেন লাখ পঞ্চাশেক টাকার পৃষ্ঠপোষক জোগাড় করে দিতে। আকরাম খান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কাছে প্রস্তাব পাঠিয়ে ব্যাপক সাড়া পেয়েছেন। ৫০ লাখ টাকার স্থানে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কাছ থেকে পেয়েছেন এক কোটি পঞ্চাশ লাখ টাকা। এই আড়াই কোটি টাকা প্র্রতিবন্ধী ক্রিকেট দলের সংগঠনকে বুঝিয়ে দেবেন প্র্রধানমন্ত্রী।

পাঁচটি ব্যাংক মিলে পৃষ্ঠপোষক হিসেবে প্রতিবন্ধী ক্রিকেট দলের জন্য দেড় কোটি টাকা দিয়েছে। ব্যাংকগুলো হলো- বেসিক ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ও এক্সিম ব্যাংক।

সুত্রঃ সুপ্রভাত বাংলাদেশ

Comments

comments