ব্রেকিং নিউজ

ফেনীতে বাসে পেট্রোল বোমা, দগ্ধ ৯

raj-thereport24প্রতিবেদকঃ ফেনীর দাগনভূইয়ার আমিরগাঁও এলাকায় যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা হামলায় দুই নারীসহ নয়জন দগ্ধ হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধ ব্যক্তিদের স্থানীয় চিকিৎসাকেন্দ্রে ভর্তিও করার পর অবস্থা অবনতি হওয়ায় তাদের ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে বসুরহাট এক্সপ্রেস নামের চট্টগ্রামগামী একটি বাস আমিরগাঁওয়ে পৌঁছালে পেট্রোল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এ সময় বসুরহাট এলাকার খোকন মিয়া (২৩), বেলাল হোসেন (৩০), আবদুল আল মামুন ২২), আবদুর রহমান মানিক (২৭), আবদুস সোবহান (৬৬), সবুজ মিয়া (৪৭), মাকসুদুর রহমান (৪০), ছেমনা খাতুন (৩৯)  মোছেনা খাতুন (৫০) ও আব্দুল মন্নান (৬০)  দগ্ধ হন।

প্রথমে খোকন, সবুজ ও ছেমনা খাতুনকে ফেনী আধুনিক সদর হাসপাতালে ও বাকিদের দাগনভূইয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু তাদের অবস্থা অবনতি হওয়ায় রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দাগনভূইয়া উপজেলার সদর হাসপাতালের ডাক্তার নূরে আলম আশিক জানান, দগ্ধদের মধ্যে মোছেনা খাতুন ও সবুজের অবস্থা আশঙ্কাজনক। বাকিদের শরীরের ১৫ শতাংশ পুড়ে গেছে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল সাইফুল হক ঘটনার সত্যতা স্বীকার করেছে।

Comments

comments