ব্রেকিং নিউজ

খালেদা জিয়ার আন্দোলনে জনগণের সম্পৃক্ততা নেই- মোজাম্মেল হক

10022015দ্য বিডি এক্সপ্রেসঃ বিএনপি-জামাত জোটের জ্বালাও-পুড়াও ও অবৈধ হরতাল-অবরোধের প্রতিবাদে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যেগে সকাল সাড়ে দশটায় জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি এমন মন্তব্য করেন।
 
উক্ত মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আফজল হোসাইন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ঢাকা মহানগর সভাপতি ডেবিট এ হালদার, যুগ্ম সম্পাদক সফিক, মো. সোহেল রানা, মো.নাছির খান সহ আরও অন্যান্য নেতৃবৃন্দ।
 
প্রধান অতিথি হিসেবে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেন, বাংলার জনগণ খালেদা জিয়ার প্রতি মুখ ফিরিয়ে নিয়েছে। আন্দোলনে সাধারন জনগণের সাড়া না পেয়ে এখন পেট্রোল বোমার মাধ্যমে মানুষ পুড়িয়ে মারছে।
 
তিনি আরও বলেন, খালেদা জিয়া এই ধ্বংসাত্মক কর্মকান্ড পরিহার না করলে দেশের জনগণ একদিন খালেদা জিয়ার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে। তখন পালানোরও সময় পাবে না।
 
উক্ত মানববন্ধনে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম-বোয়াফ সভাপতি ব্লগার কবীর চৌধুরী তন্ময় বিশেষ আলোচক হয়ে বলেন, বেগম খালেদা জিয়ার নিজেস্ব কোনো প্রজ্ঞা না থাকায়, দলের অবস্থা দূবর্ল হওয়ায় এখন জঙ্গী সংগঠন জামাত-শিবিরের এজেন্ডা বাস্তবায়নের জন্য দেশের সাধারন মানুষকে পুড়িয়ে মারছে।
 
ব্লগার কবীর চৌধুরী তন্ময় আরও বলেন, ৭১ এর মতই নতুন প্রজন্ম ঐক্যবদ্ধ ভাবে বেগম খালেদা জিয়ার এই স্বপ্নকেও পাকিস্তানে পাঠাতে সহায়তা করবে। যুদ্ধাপরাধী, মানববতাবিরোধী, রাজাকার, আলবদর, আলসামসদের বাঁচানোর ষড়যন্ত্র বাংলার উদীয়মান শিক্ষিত প্রজন্ম কখনোই বাস্তবায়ন করতে দিবে না।
 
সংগঠনের দপ্তর সম্পাদক মো. ফেরদৌস আলমের সঞ্চালনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এড. মশিউর মালেক।

Comments

comments