ব্রেকিং নিউজ

সাঁওতাল কন্যাকে অপহরণ করে ধর্ষণ গ্রেফতার ১

kidnappedপ্রতিনিধি : জেলার পার্বতীপুরে সাঁওতাল আদিবাসী কন্যাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাতের ওই ঘটনায় শফিকুল ইসলাম (২০) নামে এক যুবককে রবিবার রাতে গ্রেফতার করা হয়েছে।

পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বারোকোণা ফুলজান পাড়ায় ওই ঘটনা ঘটে। ধর্ষিতার বাবা রবিবার রাতে পার্বতীপুর মডেল থানায় মামলাটি দায়ের করেন।

পুলিশ সোমবার দুপুর ১২টায় ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং আটক যুবককে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করেছে।

ধর্ষিতার বাবা জানান, শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে একই ইউনিয়নের কালিকাবাড়ী ডাঙ্গা গ্রামের আজিজুল হকের ছেলে লিজু (২৩) ও নয়াপাড়া গ্রামের ফয়জার রহমানের ছেলে শফিকুল (২০) কাজের লোক খোঁজার অজুহাতে তাদের পল্লীতে আসে। একপর্যায়ে তার মেয়েকে অপহরণ করে নিয়ে যায় তারা। পরে তাকে ধর্ষণ করে পালিয়ে যায় ওই দুই যুবক।

তিনি আরও জানান, বিষয়টি জাতীয় আদিবাসী পরিষদের সভাপতি রবীন্দ্র নাথ সরেনকে জানানোর পর রবিবার রাতে থানায় মামলা দায়ের করা হয়। আদিবাসী পরিষদের সভাপতি রবীন্দ্রনাথ সরেন অবিলম্বে দায়ীদের গ্রেফতারের দাবি জানান।

তিনি বলেন, ‘পার্বতীপুরের চিড়াকুটা গ্রামে হামলার রেশ না কাটতেই একই উপজেলার বারোকোণা গ্রামে আদিবাসী কন্যাকে অপহরণের পর ধর্ষণ করা হল। ‘এটা কিসের আলামত’-প্রশ্ন করেন তিনি। ওই ঘটনার সুষ্ঠু বিচার না হলে আন্দোলন কর্মসূচি ঘোষণারও কথা বলেন আদিবাসী এ নেতা।

Comments

comments