ব্রেকিং নিউজ

ওয়েজবোর্ড বঞ্চিত সাংবাদিকদের বেতন-ভাতা দেওয়ার দাবিতে মানব বন্ধন

দ্য বিডি এক্সপ্রেসঃ ওয়েজবোর্ড বঞ্চিত সাংবাদিকদের রাষ্টীয় কোষাগার হতে বেতন-ভাতা দেওয়ার দাবিতে মানব বন্ধন কমসূচি পালিত হয়। সারাদেশে ওয়েজবোর্ড বঞ্চিত ও বেকার সাংবাদিকরা অতি মানবেতর জীবন-যাপন করতেবাধ্য হচ্ছেন।

সাংবাদিকরা জাতির বিবেক, তাই ওয়েজবোর্ড বঞ্চিত ও বেকারসাংবাদিকদেরকে বেঁচে থাকার জন্য রাষ্টীয় কোষাগার হতে বেতন-ভাতার ব্যবস্হা করতে হবে।

০৯ জানুয়ারী ওয়েজবোর্ড বঞ্চিত সাংবাদিকদের দাবী আদায়েরসংগঠন বাংলাদেশ সাংবাদিক ঐক্য “(বিইউজের) এক মানব বন্ধনে উপরোক্ত দাবী জানানসংগঠনের আহ্বায়ক মো. জাহাঙ্গীর হোসাইন।

জাতীয় প্রেস ক্লাবের সামনেএ মানব বন্ধনে আরো বক্তব্য রাখেন

সংগঠনের আহবায়ক জাহাঙ্গীর হোসাইন এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক নেতা মো. মোশারফ হোসেন, জান্নাতুল ফেরদৌস

চৌধুরী সোহেল, সৈয়দ মুসফিকুর রহমান, আলাউদ্দিন, জাহাঙ্গীর খান বাবু,আব্দুল মালেক, এম এ ওয়াদুদ, আব্দুস সালাম, ডি.এম. আমিরুল ইসলাম প্রমুখ।

মানব বন্ধনে বক্তরা ওয়েজবোর্ড বঞ্চিত ও বেকার সাংবাদিকদের বৃহত্তর ঐক্য গড়েতোলার আহবান জানান। এ ছাড়াও তারা বিইউজের পতাকাতলে সমবেত হয়ে দাবী আদায়ে দুর্বার আন্দোলন গড়ে তোলার জন্য সংশ্লিষ্টদেরকে অনুরোধ জানান।

দাবি আদায়ের লক্ষে ̈ অতিশীঘ্রই সংবাদ সম্মেলন, রাউন্ডটেবিল বৈঠক এবং মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্বারক লিপি প্রদানের কর্মসূচী ঘোষনা করা হয়।

Comments

comments