ব্রেকিং নিউজ

ফাইনালে বাংলাদেশ

gold-cup_01_thereport24.jpg&w=215&h=110প্রতিবেদকঃ শক্তিশালী থাইল্যান্ডকে হারিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে বাংলাদেশ। আজ বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় সেমি-ফাইনালে থাইল্যান্ডকে ১-০ গোলে পরাজিত করে মামুনুল বাহিনী। ম্যাচের ৩৯তম মিনিটে একমাত্র গোলটি করেছেন নাসির উদ্দিন।
এই জয়ের ফলে আগামী রোববার ফাইনালে মালয়েশিয়ার মোকাবেলা করবে স্বাগতিকরা। বিকেল ৫টায় ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন।
গ্রুপ পর্বের ম্যাচে শুরুতেই এ গ্রুপের দল মালয়েশিয়ার কাছে হেরে টুর্নামেন্ট শুরু করেছিল টাইগাররা। এরপর অবশ্য আর পেছন ফিরে তাকাতে হয়নি মামুনুল-এমিলিদের। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে শ্রীলংকাকে হারিয়ে রানার-আপ হিসেবে শেষ চারে জায়গা করে নেয় বাংলাদেশ। তবে শুরু থেকে দুর্দান্ত পারফর্মেন্স দেখানো থাইল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ কেমন করতে পারবে তা নিয়ে ছিল সংশয়। কারণ গ্রুপ পর্বের প্রথম ম্যাচে সিঙ্গাপুরকে ৩-২ গোল হারানো দলটি দ্বিতীয় ম্যাচে বাহরাইনকে ৩-০ গোলে হারিয়ে শিরোপার শক্তিশালী দাবীদার হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছিল থাইল্যান্ড।
তারপরও দলটিকে হারানোর প্রতিশ্রুতি দিয়েছিল স্বাগতিক দলের অধিনায়ক মামুনুল ইসলাম। অসাধারণ আত্মবিশ্বাসে বলিয়ান বাংলাদেশ দল ঠিকই তাদের কথা রেখেছে। থাইদের পরাজিত করে ফাইনাল নিশ্চিত করেছে।

Comments

comments