ব্রেকিং নিউজ

ভালোবাসা দিবসের পোশাকে ডাকোটা জনসন

দ্য বিডি এক্সপ্রেসঃ পশ্চিমা গণমাধ্যমের ঘুম হারাম হয়ে গেছে। এমনিতেই তারকাদের রসালো 'গসিপ' নিয়ে তাদের তোড়জোড়ের শেষ নেই। তবে এবারের ঘটনা যথার্থই প্রাসঙ্গিক। আসছে ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে বছরজুড়ে আলোচনার শীর্ষে থাকা চলচ্চিত্র 'ফিফটি শেডস অব গ্রে'। ধনকুবেরের যৌন ফ্যান্টাসি আর 'ভিন্নধর্মী' ভালোবাসার কলঙ্কতিলক খচিত বেস্ট সেলার উপন্যাস অবলম্বনে তৈরি সিনেমা পর্দায় আসছে সপ্তাহখানেক বাদেই।0,,15770217_401,00

স্বভাবতই এখন আলোচনার শীর্ষে আছেন চলচ্চিত্রের নায়িকা ডাকোটা জনসন। সঙ্গে আলোচনায় তার পোশাক। কি এমন পোশাক পরেছিলেন বা কি আহামরি দৃশ্যে অভিনয় করেছেন তিনি সিনেমায়, যে কারণে তার পরিবার এটা নিয়ে বিব্রত এমন গুঞ্জণে মুখর এখন ইংরেজি ট্যাবলয়েডগুলো। ট্যাবলয়েড ওঁচা হতে পারে কিন্তু গণ্যমান্য ফ্যাশন ম্যাগাজিনও মেতে উঠেছে এই আমেরিকান সুন্দরীকে নিয়ে।

এই ফেব্রুয়ারিতেই ভোগ'র প্রচ্ছদে ছিলেন। আবার মার্চে দেখা যাবে ম্যাগাজিন গ্ল্যামার'র মলাটের প্রথম পাতায়। মূলত মার্চ থেকেই 'স্প্রিং' এর উষ্ণ বাতাস বইতে শুরু করে আমেরিকা ইউরোপে। সেই বাতাসে তিরতির করে ভাসতে থাকে মডেল বা প্রচ্ছদ কন্যাদের শরীরাবরণও।

মন থিমেই ডাকোটাকে দেখা যাবে গ্ল্যামারের মার্চ ইস্যুতে। সঙ্গে যথারীতি থাকছে ফিফটি শেডস এর নায়ক জেমি ডোরন্যান। জুটির পোশাক নির্বাচনে ভালোবাসা দিবসের কথাই মাথায় রেখেছেন ডিজাইনার মিচেল কর্স। গায়ের পোশাক থেকে শুরু করে হাতের আংটি পর্যন্ত সবই এই থিমের আওতায়। ডোনা কারান এর ডিজাইনে ভি গলার লাল রঙ্গের গাউন পরে ভালোবাসার নয়া পোশাক স্টেটমেন্ট প্রতিষ্ঠা করার চেষ্টা করছেন ডাকোটা সেটা না বলে দিলেও চলবে। এছাড়াও কালো টপ আর স্কার্ট পরেও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন জনসন।

এদিকে অ্যালেক্সান্ডার ওয়াং এর টি শার্টের সঙ্গে লিভাই'র প্যান্ট-বেল্ট ও সেইন্ট লরেন্ট এর শার্টের সঙ্গে ল্যানভিনের টাই, রিকার্ডো টিসি প্যান্টেই সীমাবদ্ধ থাকছে ডোরন্যানের 'গ্ল্যামার ট্যুর'।  

এই সামান্য ফিরিস্তি যথেষ্ট নয় হলিউডের ভ্যালেন্টাইন ক্রেজ প্রকাশ করার জন্য। তবে প্রযোজক, প্রকাশক, সম্পাদক, ব্যবসায়ী সবার চেষ্টা যে সফল হতে চলেছে সেটা ঠিকই অনুমান করা যায়। কেননা 'ফিফটি শেডস অব গ্রে' নিছক সিনেমাই নয়। এর পোশাক পরিকল্পনা আর অন্তর্গত দর্শন এরই মধ্যে ছুঁয়ে গেছে পশ্চিমা জীবন যাপন। সূত্র: ভোগ, গ্ল্যামার, এমটিভি

Comments

comments