ব্রেকিং নিউজ

বগুড়ায় ৫টি ট্রাক ও ১টি বাসে পেট্রল বোমা নিক্ষেপ

raj-thereport24প্রতিবেদকঃ বগুড়ায় ৫টি ট্রাক ও ১টি বাসে পেট্রল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। পেট্রল বোমা নিক্ষেপের পর একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লাগে। এতে ট্রাক চালক গুরুতর আহত হয় এবং বৈদ্যুতিক তার ছিড়ে গিয়ে আধাঘন্টা বিদ্যুত্ সরবরাহ বন্ধ থাকে। রোববার সারা দিনে জেলার মহাসড়কের বিভিন্ন স্থানে আগুন দেয়ার ঘটনা ঘটে। 
প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার বেলা সাড়ে ১২টার দিকে বগুড়া- নওগাঁ মহাসড়কে সদরের এরুলিয়াতে ১টি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা, দুপুর দেড়টার টার দিকে বগুড়া- রংপুর মহাসড়কে শহরতলীর বারপুর এলাকায় ১টি এবং দুপুর ২টার দিকে চারমাথা এলাকায় মুক্তি বিড়ি ফ্যাক্টরির সামনে আরো ১টি  পণ্যবাহী ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা।
এরআগে শনিবার রাতে বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়া সদরের চারমাথা বাস টার্মিনালের কাছে কল্পনা ফিলিং স্টেশনে গ্যারেজ করে রাখা একটি বাসে পেট্রল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা।
রাত  সাড়ে ১১ টার দিকে চারমাথা মুক্তি বিড়ি ফ্যাক্টরির সামনে ২টি পন্যবাহি ট্রাকে পেট্রল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। ট্রাকের চালক দ্রুত ট্রাক চালিয়ে যাওয়ার চেষ্টা করলে নিয়ন্ত্রণ বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগে এবং চালক ট্রাকের ভিতরে আটকা পড়ে। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত অবস্থায় ট্রাক চালককে উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল বাশার জানান, বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটছে। সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে ।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আরিফ মন্ডল বাস ও ট্রাকে আগুন দেয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, আহত ট্রাক চালকের নাম পরিচয় জানা যায়নি।
 

Comments

comments