ব্রেকিং নিউজ

খালেদার কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। ডেসকোর পক্ষ থেকে শুক্রবার রাত ২টা ৪২ মিনিটের দিকে সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

মাঝরাত ২টা ৩৭-৩৮ মিনিটের দিকে হঠাৎ গুলশানের ৮৬ নম্বর রোডে অবস্থিত খালেদার রাজনৈতিক কার্যালয় ও সব বাড়ির বিদ্যুৎ চলে যায়।

এর ২-৩ মিনিটের মধ্যেই ডেসকোর গুলশান জোনের লাইনম্যান মোকসেদ আলীর নেতৃত্বে একটি গাড়ি খালেদার কার্যালয়ের সামনে আসে। এর পর মোকসেদ মই দিয়ে বৈদ্যুতিক খাম্বায় উঠে কার্যালয়ের বিদ্যুৎ লাইনের সংযোগ কেটে দেন।

এ ব্যাপারে জানতে চাইলে মোকসেদ আলী সাংবাদিকদের বলেন, ‘গুলশান থানার নির্দেশে আমরা লাইন কেটে দিয়েছি।’ বিপুল সংখ্যাক পুলিশের উপস্হিতিতে বিদ্যুতের লাইনটি কাটা  হয়। 

এর আগে শুক্রবার বিকেলে আগামী ২ ফেব্রুয়ারির মধ্যে অবরোধ প্রত্যাহার করতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সময় বেঁধে দেন শ্রমিক-কর্মচারী-পেশাজীবী সমন্বয় পরিষদের আহ্বায়ক ও নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান। এ সময়ের মধ্যে অবরোধ প্রত্যাহার না করা হলে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎ-পানি-গ্যাস সংযোগ বিচ্ছিন্নের হুমকি দেন তিনি।

Comments

comments