ব্রেকিং নিউজ

অন্ধকারে খালেদাকে হত্যার ষড়যন্ত্র : ড. এমাজ উদ্দীন

emajuddinদ্য বিডি এক্সপ্রেসঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমেদ বলেছেন, খালেদা জিয়ার কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দিয়ে তিনবারের প্রধানমন্ত্রীকে অন্ধকারে নিরাপত্তহীনতায় রাখাই হচ্ছে হত্যার ষড়যন্ত্র। আপাতদৃষ্টিতে এটাকে হত্যার ষড়যন্ত্র বলেই মনে হচ্ছে।

শনিবার রাতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। তিনি বলেন, দুনিয়ার কোথাও এমন অমানবিক আচরণ দেখা যায়নি, যারা এ আচরণ করেছে। আল্লাহ তাদের ছাড়বে না। সরকার গণতন্ত্রের নামে প্রতিহিংসাপরায়ণতা চালাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। একই কারণে আগে তার ওপর পিপার স্প্রের নিক্ষেপ করা হয়েছিল। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয় এখন অন্ধকার।

আবারও অন্ধকারে খালেদা

জেনারেটর দিয়ে অালোকিত হলেও শনিবার রাত ৮টা ১২ মিনিটে বন্ধ হয়ে যাওয়ায় অন্ধকার হয়ে যায় পুরো কার্যালয়। এর আগে গুলশান কার্যালয়ের বিদ্যুৎ, ইন্টারনেট, টেলিফোন সংযোগ পর্যায়ক্রমে বিচ্ছিন্ন করাসহ বিভিন্ন ধরনের সুবিধা বন্ধ করে দেওয়া হয়। শনিবার কার্যালয় সংলগ্ন এলাকার মোবাইল নেটওয়ার্কও বন্ধ করে দেওয়া হয়। বিকেলে কার্যালয়ে পানির ড্রাম প্রবেশেও বাধা দেওয়া হয়। ঘটনার প্রতিবাদে খালেদা জিয়া সন্ধ্যার দিকে বিবৃতিতে ‘সকল নাগরিক সুবিধা বন্ধ করে দিয়ে সরকার নিকৃষ্ট আচরণ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

কার্যালয় থেকে বের হলেই গ্রেফতার, ১৩ আটক

শনিবার সন্ধ্যার পর থেকে খালেদার কার্যালয় থেকে যারাই বের হচ্ছেন, তাদেরকেই গ্রেফতার করছে কর্তব্যরত পুলিশ। শনিবার সন্ধ্যায় ৬ জন নারী আইনজীবীকে আটকের পর নির্বাহী কমিটির সদস্য খালেদা ইয়াসমিনকে আটক করে পুলিশ। এরপর রাত সোয়া নয়টার দিকে আরও ৬ জনকে আটক করে পুলিশ। এরও কিছুক্ষণ পর রাত সোয়া ৭টার দিকে দলের নির্বাহী কমিটির এক সদস্যকে আটক করে পুলিশ।

Comments

comments